সরকার উন্নয়নের ফিরিস্তি দিয়ে হাজার হাজার কোটি টাকা বিদেশে পাচার করছে: রিজভী

0

সরকার উন্নয়নের ফিরিস্তি দিয়ে হাজার হাজার কোটি টাকা বিদেশে পাচার করছে বলে মন্তব্য করেছেন বিএনপির সিনিয়র যুগ্ম-মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভী।

সরকারের সিন্ডিকেটের বিরুদ্ধে রুখে দাঁড়ানোর আহ্বান জানিয়ে তিনি বলেন, ‘দ্রব্যমূল্য সীমাহীন বৃদ্ধিতে নিম্ন ও মধ্য আয়ের মানুষ কেনাকাটা করতে পারছে না কিন্তু লুটপাটের সরকার নির্বিকার ভূমিকা পালন করছে। উন্নয়নের ফিরিস্তি দিয়ে তারা হাজার হাজার কোটি টাকা বিদেশে পাচার করছে।

মঙ্গলবার(২৯ মার্চ) দুপুরে এলিফ্যান্ট রোডে জাতীয়তাবাদী শ্রমিক দলের উদ্যোগে লিফলেট বিতরণ শেষে সাংবাদিকদের তিনি এসব কথা বলেন।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার উদ্দেশে বিএনপির এই মুখপাত্র বলেন, আপনার স্বামী বলেছেন জিয়াউর রহমান স্বাধীনতার ঘোষণা দিয়েছে আমরা শুনেছি। অথচ আপনি মিথ্যা বানোয়াট কথা বলেন। আপনার স্বামীর কথা বিশ্বাস করেন না?

রিজভী বলেন, ‘সরকার একদলীয় শাসন কায়েম করে রাখতে চায় এটাই তাদের অন্তরের বক্তব্য। আর দেশে বিরোধী দল শূন্য করার জন্য স্বাধীনতা দিবস হোক আর বিজয় দিবস হোক কোনো অনুষ্ঠান করতে দেয় না।

এসময় বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য অধ্যাপক আমিনুল ইসলামসহ শ্রমিকদলের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com