যদি রাজনীতি করতে চান পুলিশের পোশাক খুলে আসেন: প্রিন্স

0

বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়াকে নিয়ে ঢাকা মহানগর পুলিশ (ডিএমপি) কমিশনার মোহা. শফিকুল ইসলামের মন্তব্যের নিন্দা জানিয়েছেন দলটির সাংগঠনিক সম্পাদক সৈয়দ এমরান সালেহ প্রিন্স।

গতকাল সোমবার (২৮ মার্চ) বিকেলে জামালপুর শহরের স্টেশন বাজারের সামনে সদর থানা ও শহর বিএনপির যৌথ সম্মেলনে তিনি এ নিন্দা জানান।

ডিএমপি কমিশনারের উদ্দেশ্যে তিনি বলেন, আপনি যে ভাষায় কথা বলেছেন, রাজনৈতিক নেতারাও সে ভাষায় কথা বলে না। সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়াকে নিয়ে অশালীন বক্তব্য দেওয়ায় ধিক্কার জানাই। যদি রাজনীতি করতে চান, পোশাক খুলে জনগণের কাতারে আসেন। দেখি আপনার কত হিম্মত। পোশাক পরে নিরাপত্তা বেষ্টনীতে থেকে জনগণের নেত্রীকে হু আর ইউ বলবেন, অশালীন মন্তব্য করবেন জনগণ তা বরদাশত করবে না।

jagonews24

সম্মেলন উদ্বোধন করেন জেলা বিএনপির সভাপতি ফরিদুল কবির তালুকদার শামীম। প্রধান বক্তা ছিলেন জেলা বিএনপির সাধারণ সম্পাদক ওয়ারেছ আলী মামুন।

এ সময় আরও উপস্থিত ছিলেন- বিএনপির সদস্য সাবেক উপমন্ত্রী সিরাজুল হক, শহর বিএনপির আহ্বায়ক লিয়াকত আলী, জেলা বিএনপির সহ-সভাপতি আমজাদ হোসেন, আনিসুর রহমান বিপ্লব, জেলা বিএনপির যুগ্ম সম্পাদক শহিদুল হক খান দুলাল, খন্দকার আহসানুজ্জামান রুমেল, সাংগঠনিক সম্পাদক লোকমান আহমেদ লোটন, সজিব খান, সদর থানা বিএনপির আহ্বায়ক শফিউর রহমান শফি, সদস্য সচিব রুহুল আমীন মিলন ও শহর বিএনপির সদস্য সচিব শাহ মাসুদ প্রমুখ।

সম্মেলনের দ্বিতীয় অধিবেশনে শফিউর রহমান শফিকে সভাপতি ও রুহুল আমিন মিলনকে সাধারণ সম্পাদক করে সদর থানা বিএনপি এবং লিয়াকত আলীকে সভাপতি ও শাহ মাসুদকে সাধারণ সম্পাদক করে শহর বিএনপির কমিটি ঘোষণা করা হয়।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com