স্বাধীনতা দিবসে খালেদা জিয়াকে ফুলেল শুভেচ্ছা রিজভীর

0

মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে বিএনপির চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়াকে ফুলেল শুভেচ্ছা জানিয়েছেন দলের সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী। ফুলেল শুভেচ্ছা জানাতে গতকাল শনিবার  গুলশানে বেগম খালেদা জিয়ার বাসভবনে যান রিজভী। পরে সেখানে বিএনপির চেয়ারপারসনের স্টাফ মাসুদের হাতে একটি ফুলের তোড়া তুলে দেন তিনি।

উল্লেখ্য যে, খালেদা জিয়া গুরুতর অসুস্থ। তিনি দীর্ঘ দিন ধরেই শারীরিক নানা জটিলতায় ভুগছেন। গত ১৩ নভেম্বর রাজধানীর এভারকেয়ার হাসপাতালে ভর্তি করা হয়েছিল তাকে। তখন তার ‘পরিপাকতন্ত্রে’ রক্তক্ষরণ এবং লিভার সিরোসিসের কথা জানান মেডিক্যাল বোর্ড।

গত ১ ফেব্রুয়ারি হাসপাতাল থেকে ছাড়া পান তিনি। গত বছরের মাঝামাঝি সময়ে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে আরো দুই দফা খালেদা জিয়াকে হাসপাতালে যেতে হয়। ৭৬ বছর নানা জটিলতায় বয়সী এ সাবেক প্রধানমন্ত্রী আর্থ্রাইটিস, ডায়াবেটিস, কিডনি, ফুসফুস, চোখের সমস্যাসহ ভুগছেন।

অনেকবারই খালেদা জিয়াকে বিদেশে নিয়ে চিকিৎসার দাবি করে আসছে বিএনপি ও তার পরিবার। সরকারের কাছে একাধিকবার আবেদনও করেছে তারা। কিন্তু সরকারের পক্ষ থেকে সেই আবেদন নাকচ করে দেয়া হয়েছে। অসুস্থ বেগম জিয়া এখন গুলশানের বাসায় চিকিৎসা নিচ্ছেন। তার শারীরিক অবস্থা তেমন ভালো নয় বলে জানা গেছে।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com