ঢাকা-টরন্টো ফ্লাইট চালু প্রতারণা: রব

0

‘মানুষকে অভুক্ত রেখে আতশবাজির আয়োজন দেশের জনগণের প্রতি সরকারের নিষ্ঠুরতার প্রকাশ’—বলে অভিযোগ করেছেন জেএসডি সভাপতি আ স ম আবদুর রব। তিনি বলেন, ‘ঢাকা-টরন্টো ফ্লাইট পরীক্ষামূলকভাবে চালু করার নামে সরকারের উচ্চপদস্থ কর্মকর্তাদের উচ্চাভিলাষী ভ্রমণ জনগণের সঙ্গে প্রতারণার শামিল।’

শুক্রবার (২৫ মার্চ) রাজধানীর পল্টনের ফেনী সমিতি মিলনায়তনে অনুষ্ঠিত জাতীয় যুব পরিষদের কেন্দ্রীয় কাউন্সিলে এসব কথা বলেন তিনি।

আ স ম রব বলেন, ‘রাষ্ট্রীয় সম্পদের হরিলুট এবং পাচার কেবল জনবিচ্ছিন্ন সরকারের পক্ষেই সম্ভব, কোনও দেশপ্রেমিক সরকারের পক্ষে নয়। এ সরকার লুণ্ঠনকারীদের পক্ষে আর জনগণের বিপক্ষে অবস্থান নিয়েছে। এ অবস্থা থেকে উত্তরণে দুর্বার গণআন্দোলন গড়ে তুলতে হবে।’

কাউন্সিলে বক্তব্য রাখেন—নাগরিক ঐক্যের সভাপতি মাহমুদুর রহমান মান্না, জেএসডি’র সাধারণ সম্পাদক ছানোয়ার হোসেন তালুকদার, কার্যকরী সাধারণ সম্পাদক শহীদ উদ্দিন মাহমুদ স্বপন, যুগ্ম-সাধারণ সম্পাদক অ্যাডভোকেট সৈয়দ বেলায়েত হোসেন বেলাল, মোশারফ হোসেন।

কাউন্সিলরদের মতামতের ভিত্তিতে এস এম শামসুল আলম নিক্সনকে সভাপতি ও শফিকুল ইসলাম শফিককে সাধারণ সম্পাদক করে ৬১ সদস্য বিশিষ্ট জাতীয় যুব পরিষদের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com