গণতন্ত্র ফিরিয়ে আনতে আরেকটা মুক্তিযুদ্ধ করতে হবে: আফরোজা আব্বাস

0

জাতীয়তাবাদী মহিলা দলের কেন্দ্রীয় সভাপতি আফরোজা আব্বাস বলেছেন, দেশ রক্ষা গণতন্ত্র আর ভোটের অধিকার ফিরিয়ে আনতে আরেকবার মুক্তিযুদ্ধ করতে হবে। বুধবার বরিশালে মহিলা দল বরিশাল জেলার (উত্তর) কর্মীসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন দেশের প্রধানমন্ত্রী একজন নারী। তিনি ক্ষমতায় থাকাবস্থায় ধানের শীষে ভোট দেয়ার অপরাধে এদেশে নারীদের ধর্ষণের শিকার হতে হয়। নারীদের কোথাও মর্যাদা নেই। নারী জাতির জন্য এমন লজ্জা-অবমানকার ঘটনা পৃথিবীর দ্বিতীয় কোন দেশে ঘটে নাই।

বুধবার (২৩ মার্চ) দুপুরে বরিশাল প্রেস ক্লাব মিলনায়তনে মহিলা দলের কর্মীসভায় বক্তৃতায় তিনি এসব কথা বলেন।  এতে প্রধান অতিথি ছিলেন বিএনপির কেন্দ্রীয় সহ সাংগঠনিক সম্পাদক আকন কুদ্দুসুর রহমান। প্রধান বক্তা ছিলেন মহিলা দলের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক সুলতাান আহমেদ।

আফরোজা আব্বাস বক্তৃতায় আরও বলেন, আমাদের তথ্যমন্ত্রী রসিয়ে রসিয়ে বলেন দেশে নাকি বিএনপি নেই। যদি বিএনপি নাই থাকে তাহলে দেশে কোন অঘটন ঘটলেই কেন বলা হয় এটা বিএনপির কাজ। মামলার আসামি করা হয় বিএনপি নেতাকর্মীদের। আওয়ামী লীগ নেতাদের এমন দ্বিমুখী বক্তব্যই প্রমাণ করে বিএনপি দেশের সর্বত্র বিএনপি আছে। বিএনপি আছে বলেই আওয়ামীলীগ এখন মিডিয়ায় বক্তব্য দিয়ে নিজেদের অস্তিত্ব জানান দেয়ার সুযোগ পাচ্ছে।

সমাবেশে আওয়ামী লীগ সরকার উৎখাতে নারী জাগরণ সৃষ্টির আহ্বান জানানো হয়।

সমাবেশে আরও বক্তৃতা করেন বরিশাল জেলা (উত্তর) বিএনপি আহ্বায়ক দেওয়ান মোহাম্মদ শহীদুল্লাহ, সদস্য সচিব মিজানুর রহমান মুকুল, জেলা (উত্তর) মহিলা দলের সাবেক সভাপতি তাসলিমা পারভীন, ফিরোজা বেগম ও আলেয়া বেগম প্রমুখ।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com