জনগণ ঐক্যবদ্ধ হলে অনির্বাচিত আ.লীগ সরকার আর টিকবে না: গয়েশ্বর

0

জনগণকে ঐক্যবদ্ধ করার পাশাপাশি আমরা যদি মাঠে নামতে পারি তাহলে এই সরকার আর টিকতে পারবে না বলে মন্তব্য করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়।

তিনি বলেছেন, ‌এই সরকারের ক্ষমতায় থাকার কোন যোগ্যতা নেই। আমরা যদি এই সরকারকে থাকতে না দেই, তাহলে কিছুতেই থাকতে পারবে না। আমাদেরকে সিদ্ধান্ত নিতে হবে, আমরা কি ধুঁকে ধুঁকে মরবো, নাকি একদিন সকলে জীবন দেব।

গতকাল শুক্রবার (১৮ মার্চ) সন্ধ্যায় জাতীয় প্রেসক্লাব মিলনায়তনে ঢাকা মহানগর দক্ষিণের শাহবাগ থানার অন্তর্গত ২০ ও ২১ নং ওয়ার্ড স্বেচ্ছাসেবক দলের কর্মীসভায় তিনি এসব কথা বলেন।

গয়েশ্বর বলেন, আমরা আশাবাদী যে বিজয়ী হবো।‌ এ বিজয় গণতন্ত্রের বিজয়, এ বিজয় মানুষের বিজয়। এ মুক্তি খালেদা জিয়ার নয়; এ মুক্তি দেশের মুক্তি, এ মুক্তি জনগণের মুক্তি।

তিনি বলেন, মার্চ মাস মানে মেজর জিয়া বলছি। মেজর বলেই ক্ষান্ত হননি। তিনি যুদ্ধের আহ্বান করেছেন, স্বাধীনতার ঘোষণা দিয়েছেন। তিনি বাংলাদেশ থেকে পাকিস্তান হানাদার বাহিনীকে বিতাড়িত করার জন্য যুদ্ধে অংশগ্রহণের কথা বলেছেন। তিনি নিজে যুদ্ধ করেছেন, তার সাথে বাংলাদেশের জনগণ যুদ্ধ করেছে।

শাহবাগ থানা নেতাকর্মীদের উদ্দেশ্য করে বিএনপির নীতিনির্ধারক বলেন, অশুভ শক্তিকে বিতাড়িত করতে হলে রাজপথে আমাদেরকে ফয়সালা করতে হবে। ফয়সালা করার জন্য বিশেষ করে শাহবাগ থানাটা ইম্পরট্যান্ট একটি জায়গা।

দ্রব্যমূল্যের উর্ধ্বগতির কথা উল্লেখ করে তিনি বলেন, যে দেশের টাকা বিদেশে পাচার হয় সে দেশে অভাব পড়বে না কেন? সেই দেশের জিনিস পত্রের দাম বাড়বে না কেন? বাংলাদেশের সকল কিছুর দাম বৃদ্ধি পেয়েছে। কিন্তু দুটি জিনিসের দাম কমেছে একটি হচ্ছে মানুষের দাম, আরেকটি হচ্ছে নারী-শিশুদের ইজ্জতের দাম।

এসময় আরও উপস্থিত ছিলেন- স্বেচ্ছাসেবক দলের ভারপ্রাপ্ত সভাপতি মোস্তাফিজুর রহমান, দপ্তর সম্পাদক রফিকুল ইসলাম, স্বেচ্ছাসেবক দল ঢাকা মহানগর দক্ষিণের সভাপতি এসএম জিলানী প্রমুখ।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com