বরিশালে মহিলা দলের অভিনব প্রতিবাদ

0

দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি ও সর্বগ্রাসী দুর্নীতির প্রতিবাদে এবং সাবেক প্রধানমন্ত্রী মুক্তির দাবিতে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে বরিশাল জাতীয়তাবাদী মহিলা দল বিক্ষোভ সমাবেশ করেছে। সোমবার (১৪ই) মার্চ সকাল সাড়ে ১১ টায় সদররোডের মহানগর ও জেলা বিএনপি দলীয় কার্যালয়ের সামনে এ কর্মসূচি পালন করে।

কেন্দ্রীয় মহিলা দলের নির্বাহী কমিটির সদস্য ও সাবেক সাধারণ সম্পাদিকা শামীমা আকবরের সভাপতিত্বে বিক্ষোভ সমাবেশে বক্তব্য রাখেন বরিশাল মহানগর বিএনপি আহবায়ক মো. মনিুরুজ্জামান খান ফারুক, সদস্য সচিব এ্যাড মীর জাহিদুল কবির জাহিদ, জেলা কৃষকদল আহবায়ক এইচএম মহসিন আলম, সাবেক বিসিসি প্যানেল মেয়র তাছলিমা কালম পলি, পাপিয়া জেসমিন, হোসনে আরা বেগম বেবি, পাপিয়া জেসমিন, বিসিসি কাউন্সিলর জাহানারা বেগম, সেলিনা বেগম, রাসিদা বেগম।

বিক্ষোভ সমাবেশ শেষে মহিলা দল নেত্রীরা দলীয় কার্যালয় থেকে মিছিল বের করার চেষ্টা করলে পুলিশ টাউন হল গেটের সামনে বাধা দেয়। পরে তারা মিছিল নিয়ে দলীয় কার্যালয়ে ফিরে যান।

এসময় মহানগর বিএনপি আহবায়ক মনিরুজ্জামান খান ফারুক ও সদস্য সচিব এ্যাড, মীর জাহিদুল কবির জাহিদ বিক্ষোভ সমাবেশে বলেন, আজ বাজারে নিত্যপ্রয়োজনীয় দ্রব্যমূল্যে এতই বৃদ্ধি পেয়েছে। যার ফলে নারীরা রান্না ঘর থেকে যে যার মত করে তাদের নিত্যপ্রয়োজনীয় সবজি নিয়ে রাস্তায় বের হয়ে এসেছেন।

এ সময় তারা আরো বলেন, আজকের এই বিক্ষোভ আন্দোলন শুধু বিএনপির একা নয়। সারাদেশের গণআন্দোলনে রুপ নিয়েছে। তাই আমরা শীঘ্রই নিত্যপ্রয়োজনীয় জিনিষ পত্রের দাম মানুষের ক্রয় ক্ষমতার মধ্যে নিয়ে আসার জন্য সরকারের আহবান জানান তারা।

এ সময় বিক্ষোভ সমাবেশে অংশ নেওয়া মহানগর বিএনপি নেতৃবৃন্দ ও মহিলাদল নেতৃবৃন্দরা সয়াবিন তেলের খালি বোতল সহ বিভিন্ন কাচা সবজি হাতে নিয়ে বিক্ষোভ প্রদর্শন করে।

বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠান সঞ্চলনা করেন মহানগর মহিলা দলের নেত্রী মারিয়া মুন্নি।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com