সরকারকে পুরনো কায়দায় আর নির্বাচন করতে দেওয়া হবে না: নিতাই রায় চৌধুরী

0

বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির ভাইস চেয়ারম্যান নিতাই রায় চৌধুরী বলেছেন, এ সরকারকে আর পুরনো কায়দায় নির্বাচন করতে দেওয়া হবে না। নিরপেক্ষ তত্ত্বাবধায়ক সরকারের অধীনেই নির্বাচন দিতে হবে। বুধবার বিকালে কিশোরগঞ্জ শহরের রথখলা ময়দানে জেলা বিএনপি আয়োজিত বিক্ষোভ সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

তিনি বলেন, বর্তমানে ক্ষমতার মসনদে বসে আছে বিদেশি প্রভুদের পদলেহনকারী স্বৈরাচারী সরকার। জনগণের গণতান্ত্রিক অধিকার হরণ করে এ সরকার লুটপাটের মহোৎসব চালাচ্ছে। প্রতিটি অঞ্চলে সিন্ডিকেট করে দ্রব্যমূল্য বাড়ানো হচ্ছে। এর বিরুদ্ধে আন্দোলন করলেই বাধা দিচ্ছে।

তিনি হুশিয়ার করে দিয়ে বলেন, অত্যাচার-নির্যাতন করে হিটলার, চেঙ্গিসখান, ফেরাউন টিকতে পারেনি। এ সরকারও টিকতে পারবে না।

সভাপতির বক্তব্যে জেলা বিএনপির সহ সভাপতি ও কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য শেখ মজিবুর রহমান ইকবাল বলেন, আপনাদের ভোট লাগেনা বলে জনগণের প্রতি আপনাদের দরদ নেই। তাই যেভাবে খুশি দ্রব্যমূল্য বাড়াচ্ছেন। সরকার আরেকটি চুরির নির্বাচন করার জন্য কমিশন গঠন করেছে উল্লেখ করে তিনি বলেন, গোপন ভোট আর করতে দেওয়া হবেনা।

সমাবেশে আরও বক্তব্য রাখেন জেলা বিএনপির সহ সভাপতি এডভোকেট জালাল উদ্দিন, এডভোকেট জাহাঙ্গীর আলম মোল্লা, রুহুল হোসাইন, এডভোকেট শরীফুল ইসলাম শরীফ, ইসমাইল হোসেন মধু, কেন্দ্রীয় যুবদলের সহ সভাপতি আব্দুল খালেক হাওলাদার, জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক ইসরাইল মিয়া, নাজমুল আলম, আমিনুল ইসলাম আশফাক, দপ্তর সম্পাদক মীর কামরুল হাসান সামু, যুব বিষয়ক সম্পাদক সাইফুল ইসলাম সুমন, শিল্প বিষয়ক সম্পাদক দেলোয়ার হোসেন দিলু, নিকলী উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক এডভোকেট বদরুল মোমেন মিঠু, জেলা জাতীয়তাবাদী কৃষক দলের সভাপতি এডভোকেট মাজহারুল ইসলাম প্রমুখ।

সমাবেশ সঞ্চালনা করেন জেলা বিএনপির সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক খালেদ সাইফুল্লাহ সোহেল।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com