বিএনপির যুদ্ধ জনগণকে উদ্ধারের যুদ্ধ: ব্যারিস্টার মাহবুব

0

বিএনপির যুগ্ম মহাসচিব ব্যারিস্টার মাহবুব উদ্দিন খোকন বলেছেন, ‘এই সরকার জনগণের নির্বাচিত সরকার নয়। এই সরকার লুটেরাদের সরকার। এই সরকার চুরি করে ক্ষমতায় এসেছে। সে কারণে দ্রব্যমূল্য বাড়িয়ে, দুর্নীতি করে দেশের মানুষকে জিম্মি করে রেখেছে। এই সরকারকে আর ক্ষমতায় থাকতে দেয়া যাবে না। আমরা যুদ্ধ করবো সরকার পতনের যুদ্ধ। জনগণকে উদ্ধারের যুদ্ধ। সেই যুদ্ধে একসাথে লড়তে হবে।’

তিনি বলেছেন, এই সরকারের জনগণের প্রতি দরদ নাই, মায়া নাই, দায়িত্ব নাই। কারণ তারা জনগণের নির্বাচিত সরকার নয়।

বুধবার বিকেলে রংপুর মহানগরীর গ্রান্ড হোটেল মোড়ে জেলা বিএনপি আয়োজিত সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন। জেলা বিএনপির সভাপতি সাইফুল ইসলামের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক রইচ আহমেদের সঞ্চালনায় সমাবেশে বক্তব্য রাখেন যুবদলের কেন্দ্রীয় কমিটির সহ-সাধারণ সম্পাদক মনোয়ারুল ইসলাম তিতাস, কৃষকদলের যুগ্ম সম্পাদক আশরাফ উদ্দিন রুবেল, কৃষকদলের মহিলা বিষয়ক সম্পাদিকা রেজেকা আখতার ডলিফার, রংপুর মহানগর বিএনপির ভারপ্রাপ্ত সবাপতি সামসুজ্জামান সামু, সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম মিজু, জেলা যুবদলের সভাপতি নাজমুল আলম নাজু, মহানগর যুবদল সভাপতি মাহফুজ উন নবী ডনসহ স্থানীয় বিভিন্ন অংগ ও সহযোগি দলের নেতৃবৃন্দ।

ব্যারিস্টার মাহবুব উদ্দিন খোকন আরো বলেন, এই সরকার যে কথা দেয় সেই কথা রাখে না। ১০ টাকার চাল খাওয়ানোর প্রতিশ্রুতি দিয়ে সেই চাল জনগণকে খেতে হচ্ছে ৮০ টাকা কেজিতে। আজকে জনজীবন দুর্বিসহ।’

‘খালেদা জিয়াকে মিথ্যা মামলায় সাজা দিয়ে কারান্তরীণ এবং তারেক রহমানকে মিথ্যা মামলা দিয়ে দেশান্তরী করে রেখেছে’ বলেও মন্তব্য করেন ব্যারিস্টার মাহবুব।

সমাবেশের অনুমতি না পাওয়ায় সালেক মার্কেটের কাছ থেকে একটি বিক্ষোভ মিছিল গ্রান্ড হোটেল মোড়ে আসে। সেখানে ট্রাকে উঠে সমাবেশে বক্তব্য রাখেন নেতারা। এরই মধ্যে চতুর্দিক থেকে নেতাকর্মীরা এসে সমাবেশস্থলে জড়ো হয়। সমাবেশস্থলে বিপুল পরিমাণ পুলিশ ও জলকামান আগে থেকেই রাখা হয়েছে।

সমাবেশে বক্তারা খালেদা জিয়ার মুক্তি না দেয়া পর্যন্ত আন্দোলন চালিয়ে যাওয়ার ঘোষণা দেন।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com