আ.লীগ সরকার জনগণের নয়: ড. মোশাররফ

0

বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন বলেছেন, জিনিসপত্রের দামে মানুষের নাভিশ্বাস উঠেছে। চরম দুর্ভোগে দিন কাটছে। কিন্তু সরকার রয়েছে নির্বিকার। কারণ জিনিসপত্রের দাম বৃদ্ধির নেপথ্যে আওয়ামী সিন্ডিকেট কাজ করছে। তারা নিজেদের পকেট ভারী করছে।

সোমবার সিলেটে বিএনপি আয়োজিত সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন।

দলের কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে সিলেট মহানগর বিএনপি এই সমাবেশের আয়োজন করে।

ড. খন্দকার মোশাররফ হোসেন বলেন, নিত্য-প্রয়োজনীয় দ্রব্যের ঊর্ধ্বগতিতে দেশের মানুষের নাভিশ্বাস উঠছে। সবকিছুর দাম এতো বেশি, বলা যায় আকাশ ছোঁয়া দাম। অথচ এ সরকার ভোট পাওয়া জন্য বলেছিল ১০ টাকা কেজিতে দেশের মানুষকে চাল খাওয়াবে। কিন্তু দিন দিন এ সরকার সকল নিত্য-পণ্যের দাম বাড়াচ্ছে।

খন্দকার মোশাররফ হোসেন বলেন, এই সরকার ভোট চুরি করে ক্ষমতায় আছে। তারা জনগণের কথা চিন্তা করে না। জনগণের সঙ্গে তাদের কোনো সম্পর্ক নেই। তাই তীব্র গণ-আন্দোলনের মাধ্যমে এই সরকারকে হটাতে হবে। তাদের না হটানো পর্যন্ত দুর্ভোগ থেকে রেহাই মিলবে না।

তিনি আরও বলেন, নিত্য প্রয়োজনীয় খাদ্যপণ্য, জ্বালানি তেল, বিদ্যুৎ, গ্যাস সবকিছুর দাম নাগালের বাইরে। দুর্নীতি-লুটপাটের কারণে দেশের অর্থনীতি নাজুক। যার খেসারত দিচ্ছে সাধারণ মানুষ। এই অবস্থা থেকে মুক্তির জন্য সরকারকে উৎখাত করতে হবে। তত্ত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচন নিশ্চিত করতে হবে। এ জন্য জনগণকে জেগে উঠতে হবে।

নগরীর চৌহাট্টায় কেন্দ্রীয় শহীদ মিনার প্রাঙ্গণে আয়োজিত সমাবেশে সভাপতিত্ব করেন সিলেট মহানগর বিএনপির আহ্বায়ক আবদুল কাইয়ুম জালালী পংকী।

মহানগর বিএনপির সদস্যসচিব মিফতাহ সিদ্দিকীর পরিচালনায় সমাবেশে আরও বক্তব্য রাখেন- বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা খন্দকার আবদুল মুক্তাদির, বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য, সিলেট সিটি করপোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী, সিলেট জেলা বিএনপির আহ্বায়ক কামরুল হুদা জায়গীরদার প্রমুখ।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com