নতুন নির্বাচন কমিশন আগের কমিশনের মতো ‘আ.লীগের’ পক্ষে কাজ করবে: চরমোনাই পির

0

ইসলামী আন্দোলন বাংলাদেশের আমির চরমোনাই পির সৈয়দ মুহাম্মদ রেজাউল করীম বলেছেন, নির্বাচন কমিশন গঠনে জনগণের মতামতের মূল্যায়ন করা হয়নি। আগের কমিশনের মতোই এ কমিশন আওয়ামী লীগের পক্ষে কাজ করবে। নবগঠিত নির্বাচন কমিশন নিরপেক্ষ, অবাধ ও সুষ্ঠু নির্বাচন করতে পারবে বলে দেশবাসী মনে করে না।

রোববার (২৭ ফেব্রুয়ারি) দুপুরে বরিশাল সদর উপজেলার চরমোনাইয়ে মাহফিলের তৃতীয় দিনে ইসলামী ছাত্র আন্দোলনের মহাসমাবেশে প্রধান অতিথির বক্তৃতায় এসব কথা বলেন তিনি।

চরমোনাই পির আরও বলেন, ‘আমরা বারবার রাষ্ট্রপতির সংলাপে গিয়ে কিছু সময় নষ্ট করেছি, কিন্তু তাতে জনগণের কোনো কল্যাণ হয়নি। স্বাধীনতার ৫০ বছরেও ভোটের অধিকার প্রতিষ্ঠিত হয়নি। দুর্নীতি বন্ধ হয়নি।’

তিনি বলেন, ‘বর্তমান সরকার স্কুল-কলেজ থেকে ইসলামি শিক্ষা উঠিয়ে দেওয়ার চক্রান্ত শুরু করেছে। দুঃখজনকভাবে বলতে হচ্ছে, মুসলিমপ্রধান বাংলাদেশে মাদকদ্রব্য নিয়ন্ত্রণের নামে হারাম মদকে হালাল করার আয়োজন চূড়ান্ত করছে।’

ইসলামী ছাত্র আন্দোলনের কেন্দ্রীয় সভাপতি নূরুল করীম আকরামের সভাপতিত্বে ও সেক্রেটারি জেনারেল শেখ মুহাম্মাদ আল-আমীনের পরিচালনায় ছাত্র সমাবেশে আরও বক্তব্য রাখেন ইসলামী আন্দোলন বাংলাদেশের নায়েবে আমির আব্দুল হক আজাদ, প্রেসিডিয়াম সদস্য নূরুল হুদা ফয়েজী, অধ্যাপক মাহবুবুর রহমান, যুগ্ম মহাসচিব গাজী আতাউর রহমান প্রমুখ।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com