‘দেশে হাসিনার বদলে কেয়ারটেকার সরকার, ইভিএমের বদলে ব্যালট পেপার নিশ্চিত করতে হবে’

0

বিএনপি’র স্থায়ী কমিটির সদস্য আমির খসরু মাহমুদ চৌধুরী বলেছেন, নির্বাচন কমিশন নিয়ে কোন কথা বলতে চাই না। নির্বাচন কমিশন কোন ফ্যাক্টর না। এদের নিয়ে কথা বলে সময় নষ্ট করে কোন লাভ হবে না। নির্বাচন কমিশন হচ্ছে ভোট চোর আওয়ামী লীগের সহযোগী সংগঠন। সহযোগী সংগঠন নিয়ে মাথা ঘামিয়ে লাভ নাই। আপনাকে আগে চোরকে ধরতে হবে।

গতকাল শুক্রবার (২৫ ফেব্রুয়ারি) রাজধানীর সেগুনবাগিচায় স্বাধীনতা হলে বাংলাদেশ ইয়ুথ ফোরাম আয়োজিত ‘নির্বাচন কমিশন গঠনের তামাশা এবং নিরপেক্ষ নির্বাচনের বাস্তবতা’ শীর্ষক এক আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।

আমির খসরু বলেন, বাংলাদেশে যারা ভোট চুরি করে ক্ষমতায় বসে আছে, তারা হচ্ছে প্রধান চোর। সময় এসে গেছে, এই চোরদেরকে ধরতে হবে। প্রধান চোরকে ধরতে পারলে সহযোগী চোররা এমনিতেই ধরা পড়বে। নির্বাচন কমিশন নিয়ে মাথা না ঘামিয়ে সবচেয়ে দেশের জন্য বেশি প্রয়োজন আগামী নির্বাচনে নিরপেক্ষ সরকারের ওপর বাংলাদেশের সকল জনগণকে জোর দেওয়া উচিত।

বিএনপির এই নেতা বলেন, দেশে ২টা জিনিস পরিবর্তন করতে হবে। হাসিনার বদলে কেয়ারটেকার সরকার, ইভিএমের বদলে ব্যালট পেপার। এটাই এখন স্লোগান। কারণ এই দুটোই পরিবর্তন করতে পারলে সব কিছু সমাধান হবে।

দেশের সকল সংগঠনের উদ্দেশ্য আমির খসরু বলেন, যারা ভোট চুরি করে ক্ষমতায় বসে আছে। আপনারা যদি তাদের সহযোগী হয়ে যান তাহলে পরবর্তীকালে দেশের জনগণের চোখে শত্রু হয়ে যাবেন। দেশের জনগণের জানমালের দায়িত্বে যারা আছেন। তারা এই ভোট চোরের সহযোগী হবেন না। চোরের সহযোগী হলে বাংলাদেশের মানুষের কাছে শত্রু হয়ে যাবেন। আর একবার শত্রু হয়ে গেলে জনগণের কাছে আপনাদের কোনো গ্রহণযোগ্যতা থাকবে না।

তিনি বলেন, পররাষ্ট্রমন্ত্রী বলেছেন আমাদের টাকা ও টেকনোলজি নেই। অথচ সরকারের অর্থমন্ত্রী বলছেন, দেশে টাকা রাখার জায়গা নেই। এরপর তো উন্নয়নের নামে মেগা চুরির প্রতিযোগিতা চলছে। তারা দেশের মানুষের টাকা লুটে নিচ্ছে। বিদ্যুৎ বিল, গ্যাস বিল ও পানির বিলের মাধ্যমে সমস্ত টাকা লুটে নিচ্ছে। আর উন্নয়নের নমুনা তো হচ্ছে দেশের মানুষ টিসিবির পণ্য কেনার জন্য ট্রাকের পেছনে ছুটতে ছুটতে হয়রান হচ্ছে।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com