‘ভোটাধিকার প্রতিষ্ঠার জন্য লড়াই করতে হবে’

0

খেলাফত মজলিসের নায়েবে আমির মাওলানা আহমদ আলী কাসেমী বলেছেন, গত নির্বাচনগুলোতে দেশের মানুষ ভোটাধিকার প্রয়োগে ব্যর্থ হয়েছেন, মানুষের ভোটাধিকার হরণ করা হয়েছে, পুনরায় ভোটাধিকার প্রতিষ্ঠার জন্য লড়াই করতে হবে।

গতকাল সোমবার বিকেল ৪টায় নারায়ণগঞ্জ প্রেসক্লাবের সামনে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে খেলাফত মজলিস নারায়ণগঞ্জ জেলা ও মহানগর শাখার যৌথ উদ্যোগে আয়োজিত আলোচনা সভা ও দোআ মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

তিনি বলেন, দ্রব্যমূল্য লাগামহীন বৃদ্ধির কারণে সীমিত আয়ের মানুষ বিপন্নভাবে জীবনযাপন করছেন। মানুষের বেতন না বাড়লেও নিত্যপণ্যের দাম আকাশচুম্বী, মানুষের ন্যায্য অধিকার প্রতিষ্ঠার জন্য আমাদেরকে সংগ্রাম করতে হবে, খেলাফত মজলিস সমাজে ন্যায় এবং ইনসাফ প্রতিষ্ঠা করতে চায়, মানুষের অধিকার ফিরে পাওয়ার জন্য আমাদের সংগ্রাম অব্যাহত থাকবে।

বিশেষ অতিথির বক্তব্যে উজানীর বিশিষ্ট আলেম মুফতী এহতেশামুল হক কাসেমী বলেন, সর্বক্ষেত্রে বাংলা ভাষার চর্চা করতে হবে, বর্তমানে শিশু-কিশোরদের মধ্যে ভিন্ন ভাষার চর্চা বেশি করে পরিলক্ষিত হচ্ছে, ফলে বাংলা ভাষার চর্চা ব্যাহত হচ্ছে এবং এতে করে আমাদের স্বাধীনতা হুমকির সম্মুখীন হতে পারে, রফিক সালাম বরকতের জীবনের বিনিময়ে অর্জিত বাংলাভাষা আন্দোলন থেকে স্বাধীনতা আন্দোলনের সূচনা হয়েছিল, মাতৃভাষার প্রতি আমাদের শ্রদ্ধা এবং সম্মান থাকতে হবে।

খেলাফত মজলিসের কেন্দ্রীয় স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ও নারায়ণগঞ্জ মহানগর সভাপতি ডা: শরীফ মোহাম্মদ মোসাদ্দেকের সভাপতিত্বে ও মহানগর সাধারণ সম্পাদক ইলিয়াস আহমদের পরিচালনায় দলটির নেতেকর্মীদের মধ্যে আরো উপস্থিত ছিলেন জেলা সাধারণ সম্পাদক হাফেজ মাওলানা আহমদ আলী, মহানগর সহ-সভাপতি অধ্যাপক মোহাম্মদ শাহ আলম, জেলা সহ-সভাপতি মাওলানা গোলাম রব্বানী, মহানগর সহ-সভাপতি ডা: শামীম ভূঁইয়া প্রমুখ।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com