ছাত্রদলের ২ নেতাকে আইনশৃঙ্খলা বাহিনী পরিচয়ে তুলে নেয়ার অভিযোগ, সন্ধান দাবি বিএনপির

0

জাতীয়তাবাদী ছাত্রদল খুলনা জেলা শাখার সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা তুহিনকে গত সোমবার বিকেলে আইনশৃঙ্খলা বাহিনী পরিচয়ে এবং গত রোববার রাত দেড়টায় বরগুনা উপজেলা শাখার সদস্য সচিব মো: ইমরান হোসেন মৃধাকে সিআইডি পরিচয়ে তার বাড়ি থেকে তুলে নিয়ে যাওয়া হয়েছে বলে অভিযোগ করেছে বিএনপি ও ছাত্রদল।

বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী জানান, ছাত্রদলের এই দুই নেতাকে আটকের বিষয়টি এখনো স্বীকার করছে না রাষ্ট্রীয় কোনো সংস্থা এবং তাদেরকে এখনো জনসম্মুখে হাজির করা হয়নি। এ অবস্থায় তাদের পরিবার চরম উৎকণ্ঠার মধ্যে রয়েছে।

রিজভী বলেন, গুম, খুন, বিচারবহির্ভূত হত্যা করে সরকার দেশটাকে বধ্যভূমি বানিয়েও ক্ষান্ত হচ্ছে না। দেশী-বিদেশী মানবধিকার সংস্থার চাপে কিছুটা পিছু হটলেও আবারো শুরু করেছে গুমের মতো ভয়াবহ অপরাধ। সরকার দেশ চালাতে চরম ব্যর্থ হয়ে বিরোধী দলের আন্দোলন দমাতেই ছাত্রদল নেতা গোলাম মোস্তফা তুহিনকে খুলনা থেকে ও গত রোববার রাত ১টায় ছাত্রদল নেতা ইমরান হোসেন মৃধাকে তার গ্রামের বাড়ি বরগুনার সদর উপজেলার কেওড়াবনিয়া ইউনিয়নের লতাকাটা গ্রাম থেকে তুলে নিয়ে গেছে। কিন্তু এখনো স্বীকার করছে না আইনশৃঙ্খলা বাহিনী।

তিনি বলেন, বিরোধী দলের নেতাকর্মীদের ভয় দেখিয়ে, গ্রেফতার নির্যাতন করে, গুম করে সরকারের পতন ঠেকানো যাবে না। তিনি এ ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে অবিলম্বে তাদের পরিবারের কাছে ফিরিয়ে দেয়ার দাবি জানান।

এ দিকে ছাত্রদলের দুই নেতার অবিলম্বে সন্ধান দাবি করেন ছাত্রদলের সভাপতি ফজলুর রহমান খোকন ও সেক্রেটারি ইকবাল হোসেন শ্যামল; অন্যথায় ছাত্রসমাজকে কঠোর আন্দোলনে বাধ্য করার দায় সরকারকেই নিতে হবে বলে তারা হুঁশিয়ারি উচ্চারণ করেন।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com