ছাত্রদলের দুই নেতাকে খুঁজে বের করার আহবান

0

জাতীয়তাবাদী ছাত্রদল খুলনা জেলা শাখার সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা তুহিনকে সোমবার বিকেলে এবং গত রোববার দিবাগত রাতে বরগুনা উপজেলা শাখার সদস্য সচিব মো. ইমরান হোসেনকে আইন-শৃঙ্খলা বাহিনীর পরিচয়ে তুলে নিয়ে যাওয়া হয়েছে বলে অভিযোগ করেছেন বিএনপির সিনিয়র যুগ্ম-মহাসচিব রুহুল কবির রিজভী। তবে আইন-শৃঙ্খলা বাহিনীর কোনো সংস্থা তাদের তুলে নিয়ে যাওয়ার কথা এখনও স্বীকার করেনি।

উদ্ভূত পরিস্থিতিতে, নিখোঁজ ছাত্রনেতাদের দ্রুত খুঁজে বের করার দাবি জানিয়েছেন বাংলাদেশ জাতীয় মানবাধিকার সমিতির চেয়ারম্যান মো. মঞ্জুর হোসেন ঈসা, মহাসচিব অ্যাডভোকেট সাইফুল ইসলাম সেকুল এবং সাংগঠনিক সম্পাদক লায়ন আল আমিন।

মঙ্গলবার (১৫ ফেব্রুয়ারি) এক বিবৃতিতে নেতৃবৃন্দ বলেন, গুম একটি মানবাধিকারবিরোধী কর্মকাণ্ড। এই ধরনের অপরাধ বৃদ্ধি পেলে দেশের সার্বিক অগ্রগতি সাধন সম্ভব নয়। কেননা সবকিছুর ঊর্ধ্বে মানবাধিকার নিশ্চিত করতে হবে।

এ ঘটনায় নিখোঁজ ছাত্রনেতাদের পরিবার চরম উৎকণ্ঠার মধ্যে রয়েছেন উল্লেখ করে বাংলাদেশ জাতীয় মানবাধিকার সমিতির নেতারা এ ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ এবং অবিলম্বে তাদের খুঁজে বের করে পরিবারের কাছে ফিরিয়ে দেওয়ার আহবান জানিয়েছেন।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com