ঠাকুরগাঁওয়ে বিএনপি নেতা লালের জানাজায় মানুষের ঢল

0

ঠাকুরগাঁও সদর উপজেলা বিএনপির সভাপতি আলহাজ মো: আনোয়ার হোসেনের জানাজায় শোকার্ত মানুষের ঢল নামে। সোমবার ঠাকুরগাঁওয়ে বাড়ির পাশের ইটভাটা মাঠে এ জানাজা অনুষ্ঠিত হয়।

সোমবার সকাল থেকে আনোয়ার হোসেনের জানাজায় জড়ো হতে থাকেন লাখো মানুষ। বেলা আড়াইটার দিকে ইটভাটার মাঠ মানুষে ভরে যায়। মাঠ ছাড়িয়ে পাশের রাস্তা ওপর দাঁড়িয়ে জানাজায় অংশ নিতে দেখা যায় লোকজনকে।

জানাজায় অংশ নেয়া ৬৫ বছর বয়সী আবদুল মালেক বলেন, নেতার প্রতি ভালোবাসা থেকে জানাজায় এসেছেন। জেলা ও জেলার বাইরে থেকে বহু মানুষ জানাজায় অংশ নিয়েছেন বলে তিনি জানান।

জানাজায় অংশ নেন ঠাকুরগাঁওয়ের ৬ উপজেলাসহ আশপাশের উপজেলার বিভিন্ন রাজনৈতিক দলের নেতাকর্মীসহ বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ।

জানাজা শুরুর আগে আনোয়ার হোসেনের ছোটভাই জাহাঙ্গীর হোসেন তার মরহুম ভাইয়ের জন্য দোয়া কামনাসহ কোনো অপরাধ বা ভুলত্রুটি করে থাকলে মাফ করে দেয়ার আবেদন জানান। মরহুম আনোয়ার হোসেনের কাছে কারো কোনো দেনা থাকলে তারা তা পরিশোধ করবেন বলে জানান।

মরহুম আনোয়ার হোসেনের পরিবারের সদস্যরা ছাড়াও বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, ঠাকুরগাঁও জেলা বিএনপির সভাপতি বীর মুক্তিযোদ্ধা তৈমুর রহমান, সাধারণ সম্পাদক মির্জা ফয়সল আমীন, জেলা যুবদলের সভাপতি চৌধুরী মাহেবুল্লাহ আবু নূর, সাধারণ সম্পাদক মাহাবুব হোসেন তুহিন, পৌর বিএনপির সভাপতি আব্দুল হালিম, সাধারণ সম্পাদক তারিক আদনান, সদর উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক আব্দুল হামিদ, বিএনপির বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ, ব্যবসায়ী সংগঠনের নেতৃবৃন্দসহ বিভিন্ন শ্রেণী-পেশার মানুষ জানাজায় অংশগ্রহণ করেন। অন্যান্য দলের নেতাদের আনোয়ার হোসেনের জানাজায় অংশগ্রহণ করতে দেখা যায়।

ঠাকুরগাঁওয়ের বিশিষ্ট ব্যবসায়ী ও সদর উপজেলা বিএনপির সভাপতি আলহাজ আনোয়ার হোসেন লাল ঠাকুরগাঁও পৌর শহরের গোবিন্দনগর (মুন্সিরহাট) এলাকার বাসিন্দা ছিলেন তিনি। রোববার বিকাল ৫টায় ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। মৃত্যুকালে তার বয়স ছিল ৬৬ বছর।

সোমবার আড়াইটায় বাড়ির পাশে জানাজা শেষে পাশের পারিবারিক গোরস্থানে তার দাফন সম্পন্ন হয়।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com