দেশ পরিচালনার ব্যর্থতার দায় আ.লীগ সরকার কোনোভাবেই এড়াতে পারে না: মির্জা ফখরুল

0

ইসির ব্যর্থতা, সুষ্ঠু নির্বাচনের ব্যর্থতা, দেশ পরিচালনার ব্যর্থতার দায় সরকারের বলে মন্তব্য করেছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। তিনি বলেন, ‘এই দায় আওয়ামী লীগকে নিতে হবে। দলটির সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের এবং শেখ হাসিনা কোনোভাবেই এই দায় এড়াতে পারেন না।’

গতকাল রবিবার (১২ ফেব্রুয়ারি) বেলা সাড়ে ১১টায় শহরের কালিবাড়ি এলাকায় নিজ বাসভবনে সাংবাদিকদের সঙ্গে এক মতবিনিময় সভায় এসব কথা বলেন তিনি।

সার্চ কমিটিতে অংশগ্রহণ না করলে মামলা সম্পর্কে তিনি বলেন, কোন ধারণা নেই তাদের আইন সম্পর্কে। রাজনৈতিক দলের ওপর কোন বাধ্য বাধকতা থাকতে পারে না কোন রাজনৈতিক সিদ্ধান্ত নেয়ার বিষয়ে। অন্য দলের সিদ্ধান্তের বিষয়ে তিনি হস্তক্ষেপ করতে পারেন না। বিএনপির সিদ্ধান্তের বিষয়ে তিনি কথা বলা কতটুকু সমীচিন হবে সেটা ভেবে দেখা উচিত ।

এই সার্চ কমিটি আমাদের কাছে গ্রহণযোগ্য নয় উল্লেখ করে মির্জা ফখরুল বলেন, শুধু সার্চ কমিটি নয় নির্বাচন কমিশন গঠনের বিষয়ে কোন পক্রিয়াতে আমরা থাকবো না। আওয়ামী লীগ সরকারের অধিনে কোন নির্বাচন সুষ্ঠ হতে পারে না এটা পরিক্ষিত সত্য। তাই এই সার্চ কমিটি সম্পর্কে আমাদের কোন আগ্রহ নেই।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com