সার্চ কমিটির কাছে নাম দেবে না বাংলাদেশ ন্যাপ

0

প্রধান নির্বাচন কমিশনার ও অন্যান্য নির্বাচন কমিশনার নিয়োগে অনুসন্ধান কমিটির চাহিদা মোতাবেক নামের তালিকা দেবে না বাংলাদেশ ন্যাশনাল আওয়ামী পার্টি (বাংলাদেশ ন্যাপ)।

বৃহস্পতিবার (১০ ফেব্রুয়ারি) দলের চেয়ারম্যান জেবেল রহমান গানি ও মহাসচিব এম. গোলাম মোস্তফা ভূইয়া স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। অনুসন্ধান কমিটির সিদ্ধান্ত মোতাবেক নিবন্ধিত দলগুলোর কাছে চিঠি পাঠানোর জন্য তাদের ধন্যবাদ জানায় বাংলাদেশ ন্যাপ।

বিজ্ঞপ্তিতে বলা হয়, দেশের বাস্তবতা হলো আজ পুরো নির্বাচনী ব্যবস্থাই ধ্বংস হয়ে গেছে। এতে নির্বাচনী ব্যবস্থার ওপর জনগণের কোনো আস্থা নেই। তাই প্রয়োজন নির্বাচনী ব্যবস্থার ওপর জনগনের আস্থা ফিরিয়ে আনা। অন্যদিকে অনুসন্ধান কমিটির মাধ্যমে প্রধান নির্বাচন কমিশনার ও নির্বাচন কমিশনার নিয়োগ করলেই যে জাতীয় ঐকমত্য প্রতিষ্ঠা হবে সেটিও প্রতীয়মান হচ্ছে না।

তারা জানান, অবস্থার পরিপ্রেক্ষিতে বাংলাদেশ ন্যাপ রাষ্ট্রপতির সঙ্গে সংলাপেও নির্বাচন কমিশন গঠনের চাইতে নির্বাচনী ব্যবস্থায় জনগণের আস্থা ফিরিয়ে আনার বিষয়ে গুরুত্ব দিয়েছে। বাংলাদেশ ন্যাপ মনে করে শুধুমাত্র নির্বাচন কমিশন দিয়েই সবার কাছে গ্রহণযোগ্য একটি নির্বাচন অনুষ্ঠান করা সম্ভব নয়।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com