অনির্বাচিত এই সরকার থাকবে না, ঐক্যবদ্ধভাবে একটু ধাক্কা দিলেই পড়ে যাবে: গয়েশ্বর

0

বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায় বলেছেন, পরিস্থিতি দেখে বোঝা যাচ্ছে এই আওয়ামী লীগ সরকার থাকবে না। গতকাল মঙ্গলবার বিকালে দক্ষিণ কেরানীগঞ্জ উপজেলা তাঁতী দলের দ্বি-বার্ষিক সম্মেলনে তিনি এ কথা বলেন।

ঢাকা জেলা তাঁতী দলের সাধারণ সম্পাদক হোসাইন মোহাম্মদ হীরার পরিচালনায় আরো বক্তব্য রাখেন উপজেলা বিএনপির সভাপতি অ্যাডভোকেট নিপুণ রায় চৌধুরী, তাঁতী দলের জেলা সভাপতি জাকির হোসেন প্রমুখ।

নিরপেক্ষ সরকারের দাবিতে আন্দোলনের প্রস্তুতি নিতে নেতাকর্মীদের আহ্বান জানিয়ে গয়েশ্বর বলেন, পরিস্থিতি বলে দিচ্ছে এই সরকার থাকবে না। আমরা একটু ধাক্কা দিলেই পড়ে যাবে। সেজন্য সবাইকে প্রস্তুত হতে হবে।

তাঁতী দলের নেতাকর্মীদের উদ্দেশে তিনি বলেন, কোনো নাম মানুষকে বড় করে না। তার কর্ম তাকে বড় করে। জিয়াউর রহমান দেশে বহু আছে। স্বাধীনতার ঘোষক, গণতন্ত্রের জিয়া বললে একজনকে বুঝায়। খালেদা জিয়া আজ ‘মাদার অব ডেমোক্রেসি’ উপাধিতে ভুষিত হয়েছেন। তিনি একটা আন্দোলনের নাম, তিনি আদর্শের নাম। গণতন্ত্রের মাতা বেগম খালেদা জিয়ার সাময়িক অনুপস্থিতিতে নেতৃত্ব দিচ্ছেন আমাদের নেতা তারেক রহমান। তিনি হচ্ছেন ‘সান অব ডেমোক্রেসি’। অতএব আমরা সবাই ঐক্যবদ্ধ থেকে রাজপথে নামলে এই সরকার টিকবে না। গণতন্ত্রের জয় হবেই হবে।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com