সরকারের স্বেচ্ছাচারিতার কারণে দেশের অর্থনীতিসহ সবখাতে ধ্বস নেমেছে: সালাম

0

‘বাংলাদেশের মানুষ আজ এক দুঃসহ সময় অতিক্রম করছে, সরকারের স্বেচ্ছাচারিতার কারণে আজ দেশের অর্থনীতিসহ সবখাতে ধ্বস নেমেছে’ বলে মন্তব্য করেছেন বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা কাউন্সিলের সদস্য ও ঢাকা মহানগর দক্ষিণ বিএনপি’র আহবায়ক বীর মুক্তিযোদ্ধা আবদুস সালাম। তিনি বলেন, এ সরকার জগদ্দল পাথরের মতো যতদিন আমাদের কাঁধে চেপে থাকবে ততদিন এ দেশকে ভিতর থেকে ফোকলা করে দিবে।।

৪ ফেব্রুয়ারী ২০২২, শুক্রবার নয়াপল্টনস্থ মহানগর বিএনপি কার্যালয় ভাসানী ভবন মিলনায়তনে সাংগঠনিক টীম-৬ এর অধীন গেন্ডারিয়া, কোতওয়ালী ও সূত্রাপুর থানার ওয়ার্ড সমূহের নেতৃত্ব প্রত্যাশীদের সাক্ষাতকার অনুষ্ঠিত হয়। সাক্ষাতকার অনুষ্ঠানে নেতৃত্ব প্রত্যাশীদের উদ্দেশ্যে জনাব আবদুস সালাম আরো বলেন, মানুষকে আজ বাংলাদেশের এই করুণ অবস্থা থেকে পরিত্রাণ দিতে মহানগর বিএনপি’র নেতাকর্মীদের দায়িত্ব নিয়ে কাজ করতে হবে। সাক্ষাতকার অনুষ্ঠান সঞ্চালনা করেন ঢাকা মহানগর দক্ষিণ বিএনপি’র সদস্য সচিব রফিকুল আলম মজনু।

সদস্য সচিব রফিকুল আলম মজনু তার বক্তব্যে বলেন, আমরা আমাদের নেতাকর্মীদের সাথে নিয়ে রাজপথে এই স্বৈরাচার ও অনৈতিক সরকারকে মোকাবেলা করার জন্য কাজ করবো। যারা এই কাজের জন্য নিজেদেরকে উজাড় করে দিতে পারবে তাদেরকেই ওয়ার্ড, থানা এবং মহানগরের বিভিন্ন পর্যায়ের দায়িত্ব দেয়া হবে।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com