সার্চ কমিটির নামে যা হচ্ছে তা ‘নাটক’: হাফিজ

0

বিএনপির ভাইস চেয়ারম্যান মেজর (অব.) হাফিজ উদ্দিন আহমেদ বলেছেন, সার্চ কমিটির নামে যা হচ্ছে তা নাটক। তিন বছর আগেই শেখ হাসিনা সার্চ কমিটি করে রেখেছেন।

বুধবার (২ ফেব্রুয়ারি) জাতীয় প্রেস ক্লাবের তফাজ্জল হোসেন মানিক মিয়া হলে ন্যাশনাল ডেমোক্রেটিক পার্টি (এনডিপি) আয়োজিত রাজবন্দিদের মুক্তির দাবিতে এক প্রতিবাদী সভায় তিনি এ কথা বলেন।

হাফিজ উদ্দিন বলেন, বাংলাদেশে ২০২২ সালে আপনারা অনেক কিছু দেখতে পাবেন।  নিষেধাজ্ঞা যেটা হয়েছে তা মাত্র শুরু। আরও অনেক ঘটনা বাকি আছে, এই সাল হবে ঝঞ্ঝা বিক্ষুব্ধ। আরেকটা মুক্তিযুদ্ধের সূচনা হতে পারে, সেখানে সব শ্রেণির মানুষের অংশগ্রহণ থাকতে হবে।

তিনি আরও বলেন, নিষেধাজ্ঞা দেওয়া হয়েছে কিছু দানবের বিরুদ্ধে যারা নরহত্যার সঙ্গে জড়িত ছিল। কিন্তু যারা এই নরহত্যার  নির্দেশ দিয়েছে তাদেরকে তো এখনও নিষেধাজ্ঞা দেওয়া হয়নি। যারা এই সরকারি বাহিনীকে এসব কাজে যুক্ত করে তাদেরও এই নিষেধাজ্ঞার আওতায় আনা উচিত৷

বিএনপির ভাইস চেয়ারম্যান বলেন, সরকার আলেমদের শাস্তি দিয়ে বিশ্বকে দেখাচ্ছে আমরা জঙ্গিবাদ দমন করতেছি। সরকারের এমন চিন্তায় দেশের অনেক কৃতি সন্তান কারাগারে মানবেতর জীবন যাপন করছেন।

এনডিপি’র চেয়ারম্যান কে এম আবু তাহেরের সভাপতিত্বে সভায় আরও উপস্থিত ছিলেন—গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ও ট্রাস্টি ডা. জাফরুল্লাহ, কল্যাণ পার্টির চেয়ারম্যান সৈয়দ মুহাম্মদ ইবরাহীম, গণফোরামের মহাসচিব শুব্রত চৌধুরী, গণ অধিকার পরিষদের সদস্য সচিব নুরুল হক নুর প্রমুখ।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com