নিত্যপণ্যের মূল্যবৃদ্ধি প্রতিবাদে খুলনায় বিএনপির মানববন্ধন

0

চাল-পেঁয়াজসহ নিত্যপ্রয়োজনীয় পণ্যের মূল্যবৃদ্ধির প্রতিবাদে খুলনায় মানববন্ধন করেছে বিএনপি। সোমবার দুপুরে নগরীর কে ডি ঘোষ রোডস্থ বিএনপি কার্যালয়ের সামনে মহানগর ও জেলা বিএনপির যৌথ উদ্যোগে এ মানববন্ধন করা হয়।

মানববন্ধনে বক্তারা বলেন, দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতির চাপে জনজীবনে নাভিশ্বাস সৃষ্টি হয়েছে। সব কিছু মানুষের ক্রয় ক্ষমতার বাইরে চলে গেছে। মধ্যবিত্ত ও নিম্নবিত্তের মানুষ কেনাকাটা কমিয়ে দিয়েছেন। সরকার জনগণের কাছে দায়বদ্ধতা না থাকায় এ পরিস্থিতির সৃষ্টি হয়েছে।

তারা আরো বলেন, পেঁয়াজ কারসাজিতে জড়িত সিন্ডিকেট আবারও নিত্যপ্রয়োজনীয় এ পণ্যটি নিয়ে কারসাজিতে মেতে উঠেছে। প্রায় তিনশ টাকায় পৌঁছে যাওয়া পেঁয়াজ দাম কমে ১০০ টাকায় আসার পর গত দু’দিন বাজারে ১৫০ থেকে ১৮০ টাকায় বিক্রি হচ্ছে। সেই সিন্ডিকেটই আবার বৃষ্টির দোহাই দিয়ে পেঁয়াজের ভরা মৌসুমেই আবার দাম বাড়ানোর খেলায় মেতে উঠছে।

বিএনপির কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও মহানগর সভাপতি নজরুল ইসলাম মঞ্জুর সভাপতিত্বে মানববন্ধনে জেলা বিএনপির সভাপতি অ্যাডভোকেট এস এম শফিকুল আলম মনা, মহানগর বিএনপির সাধারণ সম্পাদক মনিরুজ্জামান মনি, জেলা বিএনপির সাধারণ সম্পাদক আমীর এজাজ খান, বিএনপি নেতা শাহারুজ্জামান মর্তুজা, সেকেন্দার জাফরুল্লাহ খান সাচ্চু, অধ্যক্ষ তারিকুল ইসলাম, রেহানা ঈসা, আসাদুজ্জামান মুরাদ, সিরাজুল হক নান্নুসহ বিএনপির জেলা ও মহানগর নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com