বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর এর নিন্দা ও প্রতিবাদ

0

আসন্ন ঢাকা মহানগর সিটি নির্বাচনে দক্ষিণ সিটি কর্পোরেশনের সূত্রাপুর থানাধীন ৪৩নং ওয়ার্ডে বিএনপি সমর্থিত কাউন্সিলর প্রার্থী এ্যাডভোকেট ফয়েজ আহমেদের প্রার্থীতা বাতিল হলে তিনি আপীল করবেন বলে প্রস্তুতি নেন। গতকাল নগদ টাকা ও প্রয়োজনীয় কাগজপত্র নিয়ে সেগুনবাগিচায় নির্বাচনী কার্যালয়ের কাছাকাছি পৌঁছলে সাদা পোশাকধারী কয়েকজন তাকে মাইক্রোবাসে উঠিয়ে অপহরণ করে। আজ সকালে তাকে মুন্সীগঞ্জ জেলার সিরাজদিখান এলাকায় অজ্ঞান অবস্থায় পাওয়া যায়।
এছাড়া গতরাতে আওয়ামী সন্ত্রাসীরা তেজগাঁও থানা কৃষক দলের সভাপতি নূর হোসেন মোল্লার ওপর হামলা চালিয়ে ধারালো অস্ত্র দিয়ে তার মাথায় কোপ দিলে তিনি গুরুতর আহত হয়েছেন। আসন্ন ঢাকা সিটি কর্পোরেশন নির্বাচনকে কেন্দ্র করে আওয়ামী সন্ত্রাসী ও আইন শৃঙ্খলা বাহিনীর এধরণের ন্যাক্কারজনক কর্মকান্ডে গভীর উদ্বেগ প্রকাশ করে তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

মঙ্গলবার, জানুয়ারি ০৭, ২০২০ এক বিবৃতিতে বিএনপি মহাসচিব বলেন, “আগামী ৩০ জানুয়ারী ঢাকা সিটি কর্পোরেশনের নির্বাচন, অথচ সরকারের আইন শৃঙ্খলা বাহিনী এবং সরকারী দলের সন্ত্রাসীদের দ্বারা বিএনপি সমর্থিত প্রার্থী ও নেতাকর্মীদের ওপর এহেন ঘৃন্য কর্মকান্ড শুরু করেছে। দক্ষিণ সিটি কর্পোরেশনের সূত্রাপুর থানাধীন ৪৩নং ওয়ার্ডে বিএনপি সমর্থিত কাউন্সিলর প্রার্থী এ্যাডভোকেট ফয়েজ আহমেদের প্রার্থীতা বাতিলের পর আপীলের জন্য সেগুনবাগিচাস্থ নির্বাচন অফিসের নিকট থেকে তাকে অপহরণ এবং পরবর্তীতে ছেড়ে দেয়া এবং গতরাতে আওয়ামী সন্ত্রাসীরা তেজগাঁও থানা কৃষক দলের সভাপতি নূর হোসেন মোল্লার ওপর হামলা চালিয়ে ধারালো অস্ত্র দিয়ে তার মাথায় কোপ দিয়ে গুরুতর আহত করার ঘটনা সেটিরই সুষ্পষ্ট প্রমান। এতে প্রতীয়মান হয় যে, আবারও ৩০ ডিসেম্বরের জাতীয় নির্বাচনের মতোই ঢাকা সিটি কর্পোরেশন নির্বাচনেও প্রহসনের নির্বাচন করবে বর্তমান অবৈধ শাসকগোষ্ঠী। বর্তমান জনবিচ্ছিন্ন সরকার তাদের কাঙ্খিত একদলীয় শাসনকে চিরস্থায়ী রুপ দিতে বিএনপিসহ বিরোধী দলের নেতা-কর্মীদেরকে ধারাবাহিকভাবে মিথ্যা, উদ্ভট এবং বানোয়াট মামলায় জড়িয়ে গ্রেফতার ও জুলুম নির্যাতন করছে, এখন বিএনপি সমর্থিত প্রার্থীদেরও নির্বাচন থেকে সরাতে জুলুম শুরু করেছে। আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী দিয়ে সারাদেশে বিরোধী দলীয় নেতাকর্মীদেরকে গ্রেফতার দেশকে এক ভীতিকর অবস্থার মধ্যে ফেলে দিয়েছে। এধরণের নৈরাজ্যকর অবস্থা থেকে পরিত্রাণ লাভে জনগণের মিলিত শক্তির বিকল্প নেই। ঢাকা সিটি কর্পোরেশন নির্বাচনে বিএনপি সমর্থিত কাউন্সিলর প্রার্থীদের ওপর সরকারী জুলুম-নির্যাতন অব্যাহত থাকলে জনগণকে সাথে নিয়ে ঢাকা সিটি কর্পোরেশন এলাকায় প্রতিরোধ গড়ে তুলবে বিএনপি।”

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com