অবৈধ সরকারের দুর্নীতি, দুঃশাসনে দেশে আজ ভয়াবহ অবস্থা বিরাজমান: আবদুস সালাম

0
‘অনির্বাচিত অবৈধ সরকারের দুর্নীতি, দুঃশাসনে দেশে আজ ভয়াবহ অবস্থা বিরাজমান’ বলে মন্তব্য করেছেন বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা কাউন্সিলের সদস্য ও ঢাকা মহানগর দক্ষিণ বিএনপি’র আহবায়ক বীর মুক্তিযোদ্ধা আবদুস সালাম। তিনি বলেন, দেশের বিভিন্ন সাংবিধানিক প্রতিষ্ঠানগুলোকে ধ্বংস তারা তাদের দলীয় স্বার্থে ব্যবহার করে ধ্বংস করে দিয়েছে। নির্বাচন কমিশন এবং পুরো নির্বাচন ব্যবস্থাকেই তারা আজ শেষ করে দিয়েছে। তিনি আরো বলেন, দেশে আরেকটি ভোটারবিহীন নির্বাচন অনুষ্ঠিত করার লক্ষ্যে তারা আরেকটি আজ্ঞাবহ নির্বাচন কমিশন গঠনের পাঁয়তারা করছে। সার্চ কমিটির নামে দুর্নীতিবাজ ও আওয়ামী দাস খোঁজার কাজ শুরু করেছে।

 

গতকাল ঢাকা মহানগর দক্ষিণ বিএনপি’র কার্যালয় ভাসানী মিলনায়তনে ঢাকা মহানগর দক্ষিণ বিএনপি’র এক জরুরী সভায় সভাপতির বক্তব্য দানকালে তিনি এসব কথা বলেন। ঢাকা মহানগর দক্ষিণ বিএনপি’র সদস্য সচিব রফিকুল আলম মজুনু’র সঞ্চালনায় এই জরুরী সভায় মহানগর আহবায়ক কমিটির যুগ্ম আহবায়ক এবং সদস্যগণ ছাড়াও বিভিন্ন থানা বিএনপি’র সভাপতি ও সাধারণ সম্পাদকগণ উপস্থিত ছিলেন।

সদস্য সচিব রফিকুল আলম মজনু তার বক্তব্যে বলেন, আমরা আমাদের লক্ষ্যের কাছাকাছি এসে পৌঁছেছি, এখন প্রয়োজন দলের সর্বস্তরের নেতাকর্মীদের ঐক্যবদ্ধ আন্দোলন। এই সরকার অনৈতিক সরকার, তারা জনগণকে ভয় পায়, তাই জনগণের ঐক্যবদ্ধ আন্দোলন দেখলেই তারা দিশেহারা হয়ে আবোল-তাবোল কর্মকান্ড শুরু করে। তবে এবার জনগণ তাদের ফাঁকিঝুঁকি বুঝে ফেলেছে, এবার তাদের শেষ রক্ষা হবে না।
তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com