আওয়ামী সন্ত্রাসীরা সমগ্র দেশে নিজেদের আধিপত্য বজায় রাখতে বেপরোয়া হয়ে উঠেছে: ফখরুল

0

সোমবার (২৪ জানুয়ারি) সন্ধ্যায় সিরাজগঞ্জে বিএনপির কার্যালয়ে ডিবি পুলিশের পক্ষ থেকে হামলা করার অভিযোগ করেছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। তিনি বলেন, ‘সিরাজগঞ্জ বিএনপি কার্যালয়ে আজকের এই হামলা পূর্ব-পরিকল্পিত এবং সরকারের সর্বোচ্চ পর্যায় থেকেই নির্দেশ দেওয়া হয়েছে বলে জনগণ বিশ্বাস করে।’

সোমবার (২৪ জানুয়ারি) রাতে গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে বিএনপির মহাসচিব এ অভিযোগ করেন।

বিএনপি মহাসচিব বলেন, “আজ সন্ধ্যায় সিরাজগঞ্জ বিএনপি কার্যালয়ে গোয়েন্দা পুলিশের হামলা ও নেতাকর্মীদেরকে গ্রেফতার বর্তমান ভোটারবিহীন সরকারের আমলে আরও একটি ঘৃন্য দৃষ্টান্ত হয়ে থাকবে। বিএনপিসহ বিরোধী নেতাকর্মীদের ওপর সরকারের আইন শৃঙ্খলা বাহিনী সন্ত্রাসী কায়দায় দেশব্যাপী জুলুম-নির্যাতন চালাচ্ছে, এটি তারই ধারাবাহিকতা।

ফখরুল বলেন, গণতন্ত্রকে বিলীন করে আইনকে হাতের মুঠোয় নিয়ে সরকারী দলের সন্ত্রাসীরা যেমন সমগ্র দেশে নিজেদের আধিপত্য বজায় রাখতে বেপরোয়া হয়ে উঠেছে, একইভাবে আইন শৃঙ্খলা বাহিনীও বর্তমান সরকারের দোসর হিসেবে বিরোধী নেতাকর্মীদের ওপর হামলা, নির্যাতন ও গ্রেফতারে মাতোয়ারা হয়ে উঠেছে। বর্তমানে আওয়ামী ফ্যাসিবাদ আরও ভয়ঙ্কর রুপে আত্মপ্রকাশ করেছে।

মির্জা ফখরুল অভিযোগ করে বলেন, সরকার নিজেদের ব্যর্থ চেহারা ঢাকতেই বিরোধী রাজনৈতিক দলগুলোর ওপর সহিংস হামলার পুনরাবৃত্তি ঘটাচ্ছে। যেহেতু সরকারের জনসমর্থন নেই, তাই ক্ষমতায় টিকে থাকতে ফ্যাসিবাদী নীতি অবলম্বন করে নিজেদের কর্তৃত্ববাদী শাসন জারী রেখেছে। আওয়ামী লীগ ক্ষমতায় থাকলে দেশ থেকে সুশাসন নিরুদ্দেশ হয়ে যায়।

বিবৃতিতে উল্লেখ করা হয়, ২৪ জানুয়ারি সন্ধ্যায় সিরাজগঞ্জ বিএনপি কার্যালয়ে অতর্কিতে হামলা চালিয়ে ঘটনাস্থল থেকে যুবদল নেতাসহ চার নেতাকর্মীকে গ্রেফতার করে গোয়েন্দা পুলিশ। এ ঘটনায় উদ্বেগ প্রকাশ করে নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন বিএনপি মহাসচিব।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com