লুটপাট ধামাচাপা দিতে ১৪ বছর ধরে ল‌বিস্ট নিয়োগ করেছে আ.লীগ সরকার: ড. মোশাররফ

0

যুক্তরাষ্ট্রে লবিস্ট নিয়োগের জন্য বিএনপি প্রচুর অর্থ বিনিয়োগ করছে পররাষ্ট্র প্রতিমন্ত্রীর এমন বক্তব্যকে ভিত্তিহীন বলে দাবি করেছেন দলটির স্থায়ী কমিটির সদস্য ড. মোশাররফ খন্দকার মোশাররফ হোসেন।

গতকাল বুধবার (১৯ জানুয়ারি) বেলা সাড়ে ১১টার দিকে দলের প্রতিষ্ঠাতা জিয়াউর রহমানের সমাধিতে ৮৬তম জন্মবার্ষিকীতে ফুলেল শ্রদ্ধা শেষে সাংবাদিকদের তিনি এসব কথা বলেন।

খন্দকার মোশাররফ হোসেন বলেন, এই অভিযোগ ভিত্তিহীন বানোয়াট। যখন বিদেশ থেকে কিছু ব্যক্তি ও সংস্থার ওপর নিষেধাজ্ঞা আরোপ এসেছে, যখন এই সরকার গণতান্ত্রিক সামিটে আমন্ত্রণ পায় না, তখন এই প্রশ্নগুলো উঠেছে। অথচ যখন আমরা দেখেছি দেশে গণতন্ত্র নাই, মানুষ হত্যা করা হচ্ছে, চুরি-ডাকাতি করে দেশের অর্থ লুণ্ঠন করা হচ্ছে তখন এগুলো ধামাচামা দেওয়ার জন্য তারা বিদেশে ১৪ বছর ধরে লবিস্ট নিয়োগ করেছে।

বিএনপির এই নেতা আরও বলেন, পত্রপত্রিকায় যখন খবর হয়েছে, তখন সরকার মিথ্যা-বানোয়াট কতগুলো ডকুমেন্ট দিয়ে তাদের অপকর্মের জবাব দেওয়ার চেষ্টা করছে, জনগণকে বিভ্রান্ত করছে।

দেশে গণতন্ত্র নেই উল্লেখ করে তিনি বলেন, দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে মিথ্যা মামলায় বন্দি রাখা হয়েছে। তাকে উন্নত চিকিৎসার জন্য বিদেশ যেতে দেওয়া হচ্ছে না।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com