খালেদা জিয়াকে তিলে তিলে মৃত্যুর দিকে ঠেলে দেওয়া হচ্ছে: জাফরুল্লাহ

0

গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ডা. জাফরুল্লাহ চৌধুরী বলেছেন, তিনবারের প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়াকে ছলনার আশ্রয় গ্রহণ করে সাজা দেওয়া এবং তার উন্নত চিকিৎসার প্রয়োজনে বিদেশ গমনের ওপর নিষেধাজ্ঞার খড়গ্ ঝুলিয়ে তিল তিল করে তাকে মৃত্যুর দিকে ঠেলে দেওয়া হচ্ছে। এসবের বিরুদ্ধে দেশব্যাপী ঐক্যবদ্ধ আন্দোলন গড়ে তোলার বিকল্প কোন পথ নেই।

শনিবার (১৫ জানুয়ারি) জাতীয় প্রেসক্লাবে জাতীয় পার্টি (কাজী জাফর) মহাসচিব, যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা জাফর উল্লাহ খান চৌধুরী লাহরীর স্মরণ সভায় এসব কথা বলেন তিনি।

তিনি বলেন, ‘ঘুষ, দুর্নীতি, সামাজিক অবক্ষয় সর্বস্তরে আজ গেড়ে বসেছে। সরকারি প্রশাসন ও চিকিৎসা সেবা থেকে শুরু করে, সর্বোচ্চ বিচার ব্যবস্থার ক্ষেত্রেও এর প্রতিফলন দগদগে ঘায়ের সৃষ্টি করেছে। তারই প্রমাণ ইমান আলীদের মতো ব্যক্তিদের হতাশ হয়ে দীর্ঘ ছুটিতে যাওয়া। এক ব্যক্তির নির্দেশে সারাটা দেশের সমস্ত কর্মকাণ্ড আবর্তিত হচ্ছে। যে কোন মামলায় জামিন পাবার অধিকার মানুষের জন্মগত অধিকার।’

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জাতীয় পার্টির চেয়ারম্যান মোস্তফা জামাল হায়দার, সভা পরিচালনা করেন পার্টির যুগ্ম মহাসচিব কাজী মো. নজরুল।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com