আ.লীগ সরকারের দুঃশাসন রুখে দিতে জনগণ এখন গ্রাম থেকে শহরে ঐক্যবদ্ধ হচ্ছে: ফখরুল

0

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, বর্তমান সরকারের সকল অপকর্ম ও দুঃশাসন রুখে দিতে জনগণ এখন গ্রাম থেকে শহরে ঐক্যবদ্ধ হচ্ছে। সরকারের ক্ষমতা টলোমলো বলেই তারা নিপীড়নের মাত্রা বাড়িয়ে দিয়েছে। তবে তাতে কোন কাজ হবে না। তাদেরকে ক্ষমতা থেকে সরে দাঁড়াতেই হবে।

গত ১ জানুয়ারী নরসিংদী জেলা বিএনপি’র সহ-সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান মঞ্জুর এলাহীসহ ২৫ জন বিএনপি নেতাকর্মীর বিরুদ্ধে মিথ্যা ও বানোয়াট মামলা দায়েরের ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে শনিবার (৮ জানুয়ারি) বিকেলে দলের সহ দফতর সম্পাদক তাইফুল ইসলাম টিপু স্বাক্ষরিত এক বিবৃতিতে তিনি এসব কথা বলেন।

বিবৃতিতে বিএনপি মহাসচিব বলেন, বাংলাদেশ এখন সন্ত্রাসের অভয়ারণ্যে পরিণত হয়েছে। রাষ্ট্রকে বানানো হয়েছে অত্যাচারের যন্ত্র হিসেবে। বিরোধীদলকে ধ্বংস করার জন্য রাষ্ট্রযন্ত্রকে যথেচ্ছার ব্যবহার করা হচ্ছে। বিরোধী দল ও মতের মানুষরা বসবাস করছে বন্দী শিবিরে অবস্থান করার ন্যায়। নির্বাচন, ভোটাধিকার, মতপ্রকাশের স্বাধীনতাসহ সকল অধিকারকে সমাধিস্থ করা হয়েছে। মিথ্যা মামলা, গ্রেফতার, জুলুম-নির্যাতনের এক বিপদজনক পরিবেশে বিএনপিসহ বিরোধী দলের মানুষকে জীবনযাপন করতে হচ্ছে।

তিনি বলেন,’শাসকগোষ্ঠির হিংস্র দানবেরা রক্তের নেশায় সারাদেশ দাপিয়ে বেড়াচ্ছে। বিরোধী নেতাকর্মীদের হত্যা কিংবা গুরুতর জখম করা হচ্ছে। আওয়ামী লীগ সহিংস সন্ত্রাসে উৎসাহী একটি দল। অবিরাম গতিতে বিএনপিসহ বিরোধী দলগুলোর নেতা-কর্মীদেরকে গ্রেফতার এবং তাদের বিরুদ্ধে মিথ্যা মামলা দায়ের করা হচ্ছে, কারান্তরীণ করা হচ্ছে। ভুয়া, বানোয়াট ও সাজানো মামলায় নরসিংদী জেলা বিএনপি’র সহ-সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান মঞ্জুর এলাহীসহ ২৫ জন বিএনপি নেতাকর্মীর বিরুদ্ধে মিথ্যা মামলা দায়ের বর্তমান জনবিচ্ছিন্ন সরকার কর্তৃক সংঘটিত অপশাসনেরই একটি নিকৃষ্ট উদাহরণ।

বিএনপি মহাসচিব অবিলম্বে নরসিংদী জেলা বিএনপি’র সহ-সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান মঞ্জুর এলাহীসহ ২৫ জন বিএনপি নেতাকর্মীদের বিরুদ্ধে দায়েরকৃত মিথ্যা মামলা প্রত্যাহারের জোর দাবি জানান।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com