হামলা-মামলা-নির্যাতন করে আওয়ামী লীগ তাদের পতন ঠেকাতে পারবে না: টুকু

0

যুবদলের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক সুলতান সালাহউদ্দিন টুকু বলেছেন, বিএনপি নেতাকর্মীদের উপর হামলা-মামলা-নির্যাতন করে আওয়ামী লীগ তাদের পতন ঠেকাতে পারবে না। দলের নেতাকর্মীরা জনগণের সাথে ঐক্যবদ্ধ হয়ে এই জালিম সরকারকে হটিয়ে দেশের গণতন্ত্র প্রতিষ্ঠা করবে, মাদার অব ডেমোক্রেসি খালেদা জিয়াকে মুক্ত করবেই।

আজ সোমবার বাগেরহাটে পুলিশী বাধা উপেক্ষা করে ছাত্রদলের প্রতিবাদ সমাবেশে তিনি এসব কথা বলেন।

ছাত্রদলের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে পূর্বঘোষিত কর্মসূচিতে পুলিশের বাধা উপেক্ষা করে মূল সড়কে সমাবেশ করে ছাত্রদল। এ সময় সমাবেশে আরও উপস্থিত ছিলেন কেন্দ্রীয় বিএনপি নেতা আজিজুল বারী হেলাল, আমিরুল ইসলাম খান আলীম, বাগেরহাট জেলা বিএনপির সাবেক সভাপতি আব্দুস সালাম, ছাত্রদল সাবেক নেতা করিম সরকার, সাধারণ সম্পাদক ইকবাল হোসেন শ্যামল প্রমুখ।

সমাবেশে টুকু বলেন, এই সরকার যেখানেই বাধা দিবে সেখানে রুখে দাঁড়াতে হবে। বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের বরাতে তিনি বলেন, দেশের গণতন্ত্রের ফায়সালা হবে রাজপথে। তার সেই নির্দেশনায় আমাদের সবাইকে প্রস্তুতি নিতে হবে। রাজপথে কঠোর আন্দোলনের ব্রত নিয়ে সবাইকে হয় মুক্তি, নয় মৃত্যুর শপথ নিতে হবে।

তিনি বলেন, আমরা জেগে না উঠলে দেশ থাকবে না, আমরা রুখে না দাঁড়ালে দেশের স্বাধীনতা থাকবে না, আমরা রক্ত না দিলে জনগণের মুক্তি আসবে না। তাই এ সরকারকে আর কোনো অপকর্ম করার সুযোগ দেওয়া হবে না।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com