শেখ হাসিনা এখনও বুঝতে পারেনি ছাত্রদল কি জিনিস: দুদু

0

২০২২ সাল বিএনপির সাল উল্লেখ করে বিএনপির ভাইস-চেয়ারম্যান ও ছাত্রদলের সাবেক সভাপতি শামসুজ্জামান দুদু বলেছেন,নতুন এই সাল ছাত্রদলের সাল হিসেবে দেখা দিবে, ২০২২ সাল পরিবর্তনের সাল হিসেবে দেখা দিবে, ২০২২ সাল স্বৈরতন্ত্রের পরিবর্তনের সাল।

গতকাল শনিবার (১ জানুয়ারি) সন্ধ্যায় রাজধানীর মহানগর নাট্যমঞ্চে ছাত্রদলের প্রতিষ্ঠাবার্ষিকীর আলোচনা সভায়  তিনি এসব কথা বলেন।

শামসুজ্জামান দুদু হুঁশিয়ারি উচ্চারণ করে বলেন,প্রধানমন্ত্রী শেখ হাসিনা এখনও বুঝতে পারেনি ছাত্রদল কি জিনিস। এখনও সময় আছে বেগম জিয়াকে ছেড়ে দিন। তিনি তিনবারের প্রধানমন্ত্রী। যেনতেন প্রধানমন্ত্রী ছিলেন না। তিনি কোনদিন কোন নির্বাচনেই পরাজিত হননি। সেই নেত্রীর যদি কিছু হয়ে যায়। প্রধানমন্ত্রী শেখ হাসিনা বর্তমান সরকার এবং আওয়ামী লীগকে বলবো এটা ভাল হবে না।

তিনি বলেন,ছাত্রদল যখন প্রয়োজন হয় হাসপাতালে থাকে না। যখন প্রয়োজন হয় তখন সে বাসায় থাকে না। যখন প্রয়োজন পড়ে তখন সে উঠে দাঁড়ায়। এখন প্রয়োজন হচ্ছে আমাদের নেত্রীকে কারাগার থেকে বের করে আনা। আমাদের নেতা তারেক রহমানকে লন্ডন থেকে বাংলাদেশে ফিরিয়ে আনা। এটাই আমাদের প্রতিজ্ঞা।

ছাত্রদলের সভাপতি ফজলুর রহমান খোকন এর সভাপতিত্বে বক্তব্য রাখেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, সাবেক ছাত্রনেতা আসাদুজ্জামান রিপন, আমান উল্লাহ আমান, শহীদ উদ্দিন চৌধুরী এ্যানী, সুলতান সালাউদ্দিন টুকু, এবিএম মোশাররফ হোসেন, আবদুল কাদের ভূঁইয়া জুয়েল, হাবিবুর রশিদ হাবিব, রাজিব আহসান, আকরামুল হক সহ কেন্দ্রীয় ছাত্র সংসদের নেতারা। সভাটি সঞ্চালনা করেন সংগঠনের সাধারণ সম্পাদক ইকবাল হোসেন শ্যামল।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com