বিএনপি ধর্ম যার যার, রাষ্ট্র সবার নীতিতে কাজ করে যাচ্ছে: প্রিন্স

0

বিএনপির সাংগঠনিক সম্পাদক সৈয়দ এমরান সালেহ প্রিন্স আজ শনিবার খ্রিস্টান ধর্মাবলম্বীদের ধর্মীয় উৎসব বড়দিন উপলক্ষে ময়মনসিংহের হালুয়াঘাট উপজেলার সকালে নড়াইল ইউনিয়নের তালুকপাড়া ও বিকেলে জুগলী ইউনিয়নের জয়রামকুড়ায় বড়দিনের শুভেচ্ছা বিনিময়ের জন্য পৃথক পৃথক অনুষ্ঠান আয়োজন করেন।

তিনি গাড়ো সম্প্রদায়ের নারী, পুরুষ, শিশুদের সাথে নিয়ে বড়দিনের কেক কাটেন, শুভেচ্ছা জানান এবং শীত বস্ত্র বিতরণ করেন।

এসময় তিনি গাড়ো সম্প্রদায়ের সকলকে বড়দিন উপলক্ষে বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া, ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও নিজের পক্ষ থেকে শুভেচ্ছা জানান এবং তাদের সুখ, শান্তি, সমৃদ্ধি কামনা করেন।

অনুষ্ঠানে এমরান সালেহ প্রিন্স বলেন, অন্যায়,অবিচার,অসুন্দর,অসত্য,অনৈতিকতার বিরুদ্ধে ধর্ম-বর্ণ নির্বিশেষে সকলকে একতাবদ্ধ হয়ে কাজ করতে হবে। তিনি বলেন, বিএনপি ধর্ম যার যার, রাষ্ট্র সবার নীতি এবং ধর্মীয় স্বাধীনতা ও মূল্যবোধ প্রতিষ্ঠায় কাজ করে যাচ্ছে। বিএনপি জনগণের রায় নিয়ে রাষ্ট্র ক্ষমতায় অধিষ্ঠিত হলে সকল নৃ-গোষ্ঠির কল্যাণ ও অধিকার প্রতিষ্ঠায় অধিদফতর প্রতিষ্ঠা করবে। বেগম খালেদা জিয়ার মুক্তি ও বিদেশে সুচিকিৎসার দাবীতে আন্দোলনে তিনি সকলের সহযোগিতা কামনা করেন।

এসময় ময়মনসিংহ আইনজীবী সমিতির সাবেক সভাপতি এড. নুরুল হক, হালুয়াঘাট উপজেলা বিএনপির যুগ্ম আহবায়ক আসলাম মিয়া বাবুল, আবু হাসনাত বদরুল কবির, বিএনপি নেতা হোসনে আরা নীলু, আবদুল আজিজ খান,মইন উদ্দীন বাবুল, ক্বারী আবুল কাশেম,রফিকুল ইসলাম, আব্দুল লতিফ,আবদুস সাত্তার, উপজেলা কৃষক দলের সভাপতি আনোয়ার হোসেন, সাধারণ সম্পাদক আবদুল হান্নান, উপজেলা ছাত্র দলের আহ্বায়ক নাইমুর আরেফীন পাপন, যুগ্ম আহ্বায়ক অন্তর আকন্দ, পৌর ছাত্র দলের সদস্য সচিব তাজবীর হোসেন অন্তর, যুগ্ম আহবায়ক সাদ্দাম হোসেন, পৌর স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহবায়ক খালেকুজ্জামান আউলিয়া, শরীফুল ইসলাম জাহিদ, বিএনপি নেতা হুমায়ুন কবির, সৈয়দ হোসেন, রজব আলী, ফরিদ হোসেন, মোসলেম মিয়া,মানিক মিয়া প্রমুখ উপস্থিত ছিলেন।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com