সুচিকিৎসা থেকে বঞ্চিত খালেদা জিয়ার কিছু হলে দেশের মানুষ কারও হুকুম মানবে না: নজরুল

0

বিএনপির জাতীয় স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান বলেছেন, আইনের দোহাই দিয়ে ষড়যন্ত্রের মাধ্যমে বেগম খালেদা জিয়াকে সুচিকিৎসা দেওয়া হচ্ছেনা। বেগম খালেদা জিয়াকে শুধু দলের নেতাকর্মীরা নয়, দেশের সাধারণ মানুষও ভালোবাসে। সরকারের অবহেলায় খালেদা জিয়ার কোন অঘটন ঘটলে দলের নেতাকর্মীরা ও সাধারণ মানুষরা কারও হুকুম মানবেনা।

তিনি বলেন, জিয়াউর রহমান স্বাধীনতা পদক ঘোষণা করেছেন অথচ তার স্বাধীনতা পুরষ্কারের পদক যাদুঘর থেকে সরিয়ে ফেলা হয়েছে। খালেদা জিয়াকে অন্যায় ভাবে কারারুদ্ধ করে রাখা হয়েছে আর অবহেলা করে নিশ্চিত মৃত্যুর দিকে ঠেলে দেয়া হচ্ছে। আজ যদি শহীদ জিয়া, বেগম খালেদা জিয়া ও তারেক রহমান বিএনপির হাল না ধরতেন তাহলে আজ এই গনসমাবেশে এত মানুষের ঢল নামতো না। শহীদ জিয়াউর রহমান ও বেগম খালেদা জিয়া বাংলাদেশে গনতন্ত্র এনেছে।

তিনি আরও বলেন, নির্বাচন কমিশন করার জন্য সার্চ কমিটির নামে রসিকতা করা হচ্ছে। যে পর্যন্ত নির্দলীয় নিরপেক্ষ সরকারের অধিনে নির্বাচন কমিশন না বানান তাতে কোন লাভ হবে না।

গতকাল শুক্রবার (২৪ ডিসেম্বর) জামালপুর শহরের স্টেশন রোডে ফুলবাড়িয়া ঈদগাহ মাঠে সাবেক প্রধানমন্ত্রী বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি ও বিদেশে সু-চিকিৎসার দাবিতে জেলা বিএনপি আয়োজিত গণ সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেছেন।

বিএনপির যুগ্ম মহাসচিব হাবিব-উন-নবী খান সোহেল বলেন, বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার কোন কিছু হলে বাংলাদেশ যাবে কোন পথে ফয়সালা হবে রাজপথে।

জেলা বিএনপির সভাপতি ফরিদুল কবির তালুকদার শামীমের সভাপতিত্বে ও বিএনপির ময়মনসিংহ বিভাগের সহসাংগঠনিক জেলা বিএনপির সাধারণ সম্পাদক শাহ মোঃ ওয়ারেছ আলী মামুনের পরিচালনার বক্তব্য রাখেন, সাংগঠনিক সম্পাদক সৈয়দ এমরান সালেহ প্রিন্স, শরীফুল আলম , কেন্দ্রীয় বিএনপি নেতা মোস্তাফিজুর রহমান বাবুল, সিরাজুল হক, সুলতান রহমান বাবু প্রমুখ।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com