লড়াই শুরু করেছি, ফয়সালা হবে রাজপথে: দুদু

0

বিএনপি চেয়ারপারসন ও  সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়াকে জীবিত মুক্ত করতে নেতাকর্মীদের মাঠে থাকার আহবান জানিয়েছেন বিএনপির জাতীয় নির্বাহী কমিটির ভাইস চেয়ারম্যান শামসুজ্জামান দুদু। তিনি বলেন, ‘দেশ যাবে কোন পথে, ফয়সালা হবে রাজপথে।  লড়াই শুরু করেছি,খেলা হবে মাঠে।’

শুক্রবার (২৪ ডিসেম্বর) বিকেলে জেলা বিএনপি আয়োজিত খালেদা জিয়ার মুক্তি ও উন্নত চিকিৎসার  জন্য বিদেশ পাঠানোর দাবিতে সমাবেশে  প্রধান অতিথির বক্তব্যে  তিনি এসব কথা বলেন।

জেলা বিএনপির সভাপতি ডা. ময়নুল হাসান সাদিকের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক মাহামুদুন্নবী টিটুলের সঞ্চালনায় জেলা বিএনপি কার্যালয়ের সামনে জেলা বিএনপির আয়োজনে এই গণসমাবেশ অনুষ্ঠিত হয়।

সমাবেশে প্রধান বক্তা হিসেবে বক্তব্য দেন, বিএনপির যুগ্ন মহাসচিব হারুন-উর- রশিদ এমপি, বিএনপির জাতীয় নির্বাহী কমিটির রংপুর বিভাগের দায়িত্বরত সাংগঠনিক সম্পাদক আসাদুল হাবীব দুলু,বিএনপির জাতীয় নির্বাহী কমিটির গ্রাম সরকার বিষয়ক সম্পাদক আনিসুজ্জামান খান বাবু,বিএনপির জাতীয় নির্বাহী কমিটির রংপুর বিভাগের দায়িত্বরত সহ সাংগঠনিক সম্পাদক আব্দুল খালেক, যুবদলের কেন্দ্রীয় কমিটির যুগ্ন সাধারন সম্পাদক রেজা পাহলভী মাসুম, সেচ্ছাসেবক দলের কেন্দ্রীয় কমিটির উপদেষ্টা ড. মিজানুর রহমান মাসুম, ছাত্রদলের কেন্দ্রীয় কমিটির সহ সভাপতি আশরাফুল আলম ফকির লিংকন, কৃষকদলের কেন্দ্রীয় কমিটির সহ সাধারণ সম্পাদক ইলিয়াস হোসেন সহ কেন্দ্রীয় ও স্থানীয় নেতারা বক্তব্য দেন।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com