ফতুল্লায় খালেদার মুক্তি-সুচিকিৎসার দাবিতে বিক্ষোভ

0

নারায়ণগঞ্জের ফতুল্লা থানা বিএনপির নেতাকর্মীরা দলের চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তি ও বিদেশে সুচিকিৎসার দাবিতে বিক্ষোভ মিছিল করেছে।

শুক্রবার (২৪ ডিসেম্বর) বিএনপি ও অঙ্গ সহযোগী সংগঠনের হাজারো নেতাকর্মী এতে অংশ নেয়।

ফতুল্লা ডিআইটি মাঠ থেকে মিছিল শুরু হয়ে বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে ফতুল্লা রেললাইন বটতলায় গিয়ে শেষ হয়।

এতে জেলা বিএনপির আহবায়ক কমিটির সদস্য ও ফতুল্লা থানা বিএনপির যুগ্ম আহবায়ক রিয়াদ মোহাম্মদ চৌধুরীর নেতৃত্বে নেতাকর্মীরা নেন।

বিক্ষোভ শেষে রিয়াদ মো. চৌধুরী বলেন, বর্তমান সরকার বেগম খালেদ জিয়াকে বিদেশে চিকিৎসার ব্যবস্থা না করে মৃত্যুর দিকে ঠেলে দিচ্ছেন। অচিরেই খালেদা জিয়াকে উন্নত চিকিৎসার জন্য বিদেশে পাঠানো না হলে ফতুল্লা থেকে সরকার বিরোধী আন্দোলন শুরু হবে। দেশের প্রতিটি নাগরিকের চিকিৎসা নেওয়ার অধিকার রয়েছে। দ্রুততম সময়ের মধ্যে বেগম জিয়াকে উন্নত চিকিৎসার জন্য বিদেশে পাঠানোর ব্যবস্থা করুন।

এসময় উপস্থিত ছিলেন জেলা বিএনপির আহবায়ক কমিটির সদস্য রুহুল আমীন শিকদার, জেলা শ্রমিক দলের সভাপতি মন্টু মেম্বার, জেলা স্বেচ্ছাসেবক দলের সহ-সভাপতি ও ফতুল্লা থানা স্বেচ্ছাসেবক দলের আহবায়ক জাকির হোসেন রবিন, জেলা স্বেচ্ছাসেবক দল নেতা ফারুক আহমেদ সানি, যুগ্ম সম্পাদক জিএম আনোয়ার হোসেন গাজী, সহ-সাংগঠনিক সম্পাদক জহির চৌধুরী, ফতুল্লা থানা যুবদলের আহবায়ক মাসুদুর রহমান মাসুদ, যুগ্ম আহবায়ক আব্দুল খালেক টিপু, ফতুল্লা থানা যুবদলের আহবায়ক কমিটির সদস্য রয়েল চৌধুরী, থানা স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহবায়ক মতিউর ফকির, মামুন, থানা তাঁতীদলের যুগ্ম আহবায়ক উজ্জল, জেলা ছাত্রদল নেতা সাগর সিদ্দিকী প্রমুখ।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com