গাজীপুরে মহাসমাবেশের অনুমতি পেয়েছে বিএনপি

0

বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তি ও সুচিকিৎসার দাবিতে গাজীপুরে আজ শুক্রবারের মহাসমাবেশের অনুমতি পেয়েছে বিএনপি।

শেষ পর্যন্ত স্থান পরিবর্তনসাপেক্ষে শহরের শহিদ বরকত স্টেডিয়ামে সমাবেশ করার অনুমতি দিয়েছে প্রশাসন।

গতকাল বৃহস্পতিবার সন্ধ্যা ৭টায় গাজীপুর মহানগর ও জেলা বিএনপির পক্ষ থেকে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এ তথ্য নিশ্চিত করেছেন দলটির ঢাকা বিভাগীয় সাংগঠনিক সম্পাদক সাবেক এমপি একেএম ফজলুল হক মিলন।

এ সময় তিনি সাংবাদিকদের জানান, জেলাভিত্তিক এ মহাসমাবেশটি হওয়ার কথা ছিল গাজীপুরের শ্রীপুর উপজেলার গড়গড়িয়া মাস্টারবাড়ি এলাকায়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। এজন্য স্থানীয় নেতারা গত কয়েক দিন ধরে ব্যাপক প্রস্তুতির পাশাপাশি লিখিত আবেদনের পরিপ্রেক্ষিতে প্রশাসনের অনুমতির অপেক্ষায় ছিলেন।

তিনি জানান, বৃহস্পতিবার সন্ধ্যা পর্যন্ত অনুমতি না পাওয়ায় দলের শীর্ষপর্যায়ের নেতারা জেলা প্রশাসক, পুলিশ সুপার ও মেট্রোপলিটন পুলিশ কমিশনারের সাথে সাক্ষাৎ করে অনুমতির জন্য অনুরোধ জানান। পরে অনুরোধের পরিপ্রেক্ষিতে প্রশাসনের শীর্ষ তিন কর্মকর্তা পারস্পরিক আলোচনা করে শ্রীপুরের স্থান পরিবর্তন করে মহানগরের শহিদ বরকত স্টেডিয়ামে মহাসমাবেশের অনুমতি প্রদান করেন।

এজন্য বিএনপির পক্ষ থেকে তাদের ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়ে দলের পক্ষ থেকেও শান্তিপূর্ণ ও সুশৃঙ্খলভাবে মহাসমাবেশ আয়োজনের নিশ্চয়তা দেয়া হয় বলে একেএম ফজলুল হক মিলন সাংবাদিকদের জানান।

এ সময় উপস্থিত ছিলেন, গাজীপুর মহানগর বিএনপির সদস্য-সচিব মো: সোহরাব উদ্দিন, জেলা বিএনপির সদস্য সচিব কাজী ছাইয়েদুল আলম বাবুল, কেন্দ্রীয় নেতা ডা: মাজহারুল আলম, মহানগর বিএনপির যুগ্ম আহ্বায়ক কাউন্সিলর হান্নান মিয়া হান্নু, হুমায়ূন কবির রাজু, আব্দুস সালাম শামীম, জয়নাল আবেদীন তালুকদার, বিএনপি নেতা শাহজাহান ফকির, আহাম্মদ আলী রুশদি, সাখাওয়াত হোসেন সবুজ, আকম মোফাজ্জল হোসেন, জয়নাল আবেদীন রিজভী প্রমুখ।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com