এই স্বৈরাচার সরকারের রূপটা ফ্যাসিবাদী সরকারে হয়ে গেছে: নোমান

0

এই স্বৈরাচার সরকারের রূপটা ফ্যাসিবাদী সরকারে হয়ে গেছে। এই যে ফ্যাসিবাদের বিরুদ্ধে যে আন্দোলন, আর স্বৈরাচারীর বিরুদ্ধে যে আন্দোলন এইটার একটা মৌলিক পার্থক্য আছে। এই মৌলিক পার্থক্য অনুধাবন করে রাজনৈতিক কর্মসূচি প্রদান করতে না পারেন তাহলে সেখানে আমরা সফলতা অর্জন করতে পারবো না।

বুধবার (২২ ডিসেম্বর) জাতীয় প্রেস ক্লাবের তফাজ্জল হোসেন মানিক মিয়া হলে বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার সুস্থতা কামনায় দোয়া মাহফিল এবং “অগ্নিঝরা মতিহার ও রিজভী আহমেদ” শীর্ষক এই আলোচনা সভায় তিনি এ কথা বলেন।

বিএনপির এই সিনিয়র নেতা বলেন, আমরা বিরোধী রাজনৈতিক দল হিসেবে সংবিধান অনুযায়ী সরকারের সমালোচনা, মিছিল এগুলো করবো। কিন্তু এগুলো দিয়ে কি সরকারের পরিবর্তন আসবে? এবং পরিবর্তন ছাড়া কি দেশনেত্রী বেগম খালেদা জিয়া আজকে যে অবস্থায় আছেন সেখান থেকে কি মুক্তি হবেন? এই প্রশ্নগুলো যখন আমাদের সামনে ভালোভাবে আসবে, আমরা আমাদের করণীয় নির্ধারণ করতে পারবো। এবং সেই করণীয় কার্যক্রমের আমরা এক সুসংগঠিত নেতৃত্বের মাধ্যমে এগিয়ে যেতে পারবো।

রুনেসার সভাপতি বাহাউদ্দিন বাহার এর সভাপতিত্বে অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, বিএনপির যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী, বিএনপির ভাইস চেয়ারম্যান শামসুজ্জামান দুদু, ডেমোক্রেটিক লীগের সাইফুদ্দিন আহমেদ মনি, বিএনপির সহ প্রচার সম্পাদক কৃষিবিদ শামীমুর রহমান শামীম, সহ দফতর সম্পাদক তাইফুল ইসলাম টিপু প্রমুখ।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com