আজ বিকেল ৩টায় বগুড়ার শিবগঞ্জ উপজেলা বিএনপির সম্মেলন অনুষ্ঠিত হতে যাচ্ছে

0

দীর্ঘ ১১ বছর পর বগুড়ার শিবগঞ্জ উপজেলা বিএনপির সম্মেলন অনুষ্ঠিত হতে যাচ্ছে। সম্মেলন ঘিরে নেতাকর্মীদের মধ্যে আনন্দ, উল্লাস লক্ষ্য করা যাচ্ছে।

২২ ডিসেম্বর (বুধবার) বিকেল ৩টায় উপজেলা সদর থেকে আড়াই কিলোমিটার দূরে উথলী উচ্চ বিদ্যালয় মাঠে এ সম্মেলন অনুষ্ঠিত হবে। সম্মেলন উদ্বোধন করবেন বগুড়া জেলা বিএনপির আহ্বায়ক ও পৌর মেয়র রেজাউল করিম বাদশা।

সম্মেলনে প্রধান অতিথি থাকবেন বিএনপির জাতীয় স্থায়ী কমিটির সদস্য ও সাবেক মন্ত্রী গয়েশ্বর রায়। প্রধান বক্তা থাকবেন বিএনপির রাজশাহী বিভাগীয় সহ সাংগঠনিক সম্পাদক এএইচএম ওবায়দুর রহমান চন্দন।

থানা বিএনপির আহ্বায়ক ও সম্মেলন প্রস্তুতি কমিটির আহ্বায়ক মাস্টার আব্দুর রাজ্জাক জানান, এর আগে ২০১০ সালে শিবগঞ্জ ডিগ্রি কলেজ মাঠে থানা বিএনপির কাউন্সিল অনুষ্ঠিত হয়।

সম্মেলনে উপজেলার ১২টি ইউনিয়নে ৭১ জন করে ৮৫২ জন কাউন্সিলর ও ৬শ ডেলিকেট উপস্থিত থাকবেন। সম্মেলনের সকল প্রস্তুতি সম্পন্ন করা হয়েছে।

সম্মেলনে ভোটাভুটির চেয়ে সিলেকশনে নেতা নির্বাচিত হওয়ার সম্ভাবনা রয়েছে বেশি। সেক্ষেত্রে সভাপতি পদে সাবেক উপজেলা চেয়ারম্যান ও সাবেক সভাপতি মীর শাহে আলম ও সাধারণ সম্পাদক পদে সাবেক পৌর কাউন্সিলর এসএম তাজুল ইসলামের সম্ভাবনা বেশি বলে নেতাকর্মীরা মনে করছেন।

শিবগঞ্জ উপজেলা বিএনপির সাবেক সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান অধ্যক্ষ মীর শাহে আলম বলেন, বগুড়া জেলার মধ্যে এই প্রথম শিবগঞ্জ থানা বিএনপির দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হতে যাচ্ছে। এতে দলের জাতীয় স্থায়ী কমিটির নেতা গয়েশ্বর রায় উপস্থিত থাকবেন।

তিনি বলেন, এ সম্মেলনের মাধ্যমে তৃণমূল পর্যায়ের নেতাকর্মীরা উজ্জীবিত হবেন এবং বেগম খালেদা জিয়ার মুক্তির আন্দোলন তরান্বিত হবে।

এদিকে শিবগঞ্জ পৌর বিএনপির আহ্বায়ক ইদ্রিস আলী বলেন, একই মঞ্চে শিবগঞ্জ পৌর বিএনপির সম্মেলনও অনুষ্ঠিত হবে। সুষ্ঠু ও শান্তিপূর্ণ সম্মেলনের মাধ্যমে স্থানীয় নেতাকর্মীদের পছন্দের একটি কমিটি গঠন করা হবে। যা আগামী দিনে দেশনেত্রী খালেদা জিয়ার মুক্তি আন্দোলনকে এগিয়ে নিয়ে যাবে।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com