ফেনী থেকে ‘নিখোঁজ’ লক্ষ্মীপুরের স্বেচ্ছাসেবক দলের নেতা

0

লক্ষ্মীপুর সদর উপজেলার বশিকপুর ইউনিয়ন স্বেচ্ছাসেবক দলের যুগ্ম সাধারণ সম্পাদক বরকত উল্লাহ ফেনী থেকে নিখোঁজ হয়েছেন বলে পরিবার অভিযোগ তুলেছে। মা সালেহা বেগম আত্মীয়-স্বজনদের বাড়িসহ বিভিন্ন স্থানে সন্ধান করেও কোথাও তার খোঁজ পাননি।

এদিকে ফেনীতে নিখোঁজ হওয়ায় মঙ্গলবার (২১ ডিসেম্বর) বিকেলে সালেহা বেগমের লিখিত আবেদন গ্রহণ করেননি লক্ষ্মীপুরের চন্দ্রগঞ্জ থানা পুলিশ। তবে সংশ্লিষ্ট থানায় যোগাযোগের পরামর্শ দেওয়া হয়েছে। এতে বাধ্য হয়ে নিখোঁজ বরকত উল্লাহর সন্ধান চেয়ে গণমাধ্যমে সংবাদ প্রকাশের মাধ্যমে জেলা প্রশাসক (ডিসি) ও জেলা পুলিশ সুপারের (এসপি) সহযোগিতা চেয়েছেন।

বরকত ইউনিয়নের বিরাহিমপুর গ্রামের মৃত সুলতান আহমদের ছেলে।

পরিবার সূত্র জানায়, বরকত দীর্ঘদিন ধরে চট্টগ্রামে ব্যবসার কাজে যান। রোববার (১৯ ডিসেম্বর) রাতে চট্টগ্রাম থেকে লক্ষ্মীপুর আসার পথে ফেনী থেকে তিনি নিখোঁজ হন। এরপর আত্মীয়-স্বজনসহ বিভিন্ন স্থানে যোগাযোগ করেও তার সন্ধান পাওয়া যায়নি। দুদিন যাবৎ তিনি নিখোঁজ।

বরকতের বড় ভাই মোসলেহ উদ্দিন বলেন, বরকতের সন্ধান চেয়ে আমার মা চন্দ্রগঞ্জ থানায় নিখোঁজ ডায়রির আবেদন করেন। কিন্তু পুলিশ তা গ্রহণ করেনি। বিভিন্ন মালামাল কিনে এনে মহল্লায় মহল্লায় গিয়ে বরকত তা বিক্রি করতেন।

বরকতের মা সালেহা বেগম ও বোন বিউটি আক্তার কান্নাজড়িত কণ্ঠে বলেন, আমরা বরকতকে সুস্থভাবে ফিরে পেতে চাই। বিএনপির রাজনীতির সঙ্গে জড়িত থাকায় তাকে গুম করা হতে পারে। তার সন্ধানে প্রশাসনের সহযোগিতা চাচ্ছি।

 

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com