এবার খালেদা জিয়ার মুক্তি ও সুচিকিৎসার দাবি ১০০১ সাবেক ভিপি, জিএস-এজিএস’র

0

বিএনপি চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়ার মুক্তি ও সুচিকিৎসার জন্য বিদেশ পাঠানোর দাবি জানিয়েছেন ১৯৮০-৯০ দশকের বিভিন্ন কলেজ ছাত্র সংসদের ভিপি, জিএস ও এজিএসরা।

সোমবার (২০ডিসেম্বর) তাদের পক্ষে বিএনপির স্বেচ্ছাসেবক বিষয়ক সম্পাদক ও ঢাকা কলেজের সাবেক ভিপি মীর সরাফত আলী সপু এক বিজ্ঞপ্তিতে জানান, দেশবাসী অবগত আছে যে, ‘গণতন্ত্রের প্রতীক’ দেশনেত্রী খালেদা জিয়া দীর্ঘ কারাবাসের কারণে গুরুতর অসুস্থ হয়ে বর্তমানে হাসপাতালে মূমুর্ষু অবস্থায় চিকিৎসাধীন রয়েছেন।

দেশের বিভিন্ন রাজনৈতিক দল, সামাজিক সংগঠনসহ সব শ্রেণি-পেশার মানুষের একটাই দাবি- তাকে দেশের বাইরে নিয়ে উন্নত চিকিৎসা নিশ্চিত করা। কিন্তু গভীর দুঃখের সঙ্গে লক্ষ্য করা যাচ্ছে যে, সরকারের পক্ষ থেকে বিদেশে খালেদা জিয়ার সুচিকিৎসার এখন পর্যন্ত কোনো ধরনের উদ্যোগ দেখা যাচ্ছে না। অবস্থাদৃষ্টে মনে হচ্ছে বর্তমান সরকার পরিকল্পিতভাবে দেশনেত্রী খালেদা জিয়াকে মৃত্যুর দিকে ঠেলে দিতে চাচ্ছে। এমতাবস্থায় ১৯৮০-৯০ দশকের বিভিন্ন কলেজের নির্বাচিত ১০০১ জন সাবেক ভিপি, জিএস ও এজিএস যৌথ বিবৃতিতে দাবি জানাচ্ছে যে, অবিলম্বে খালেদা জিয়াকে মুক্তি দিয়ে বিদেশে সুচিকিৎসার জন্য সরকারকে উদ্যোগ নিতে হবে। অন্যথায় দেশের জনগণকে সঙ্গে নিয়ে দুর্বার গণআন্দোলনের মাধ্যমে এদেশের সবচেয়ে জনপ্রিয় নেত্রী  খালেদা জিয়াকে মুক্ত করে বিদেশে সুচিকিৎসার দাবি আদায় করা হবে।

 

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com