আ.লীগের ওপর পাকিস্তানের প্রেতাত্মা ভর করেছে: নুর

0

ডাকসুর সাবেক ভিপি ও গণ অধিকার পরিষদের সদস্য সচিব নুরুল হক নুর আওয়ামী লীগের ওপর পাকিস্তানের প্রেতাত্মা ভর করেছে উল্লেখ করে বলেছেন, যে কারণে বিজয় দিবসে তারা (আওয়ামী লীগ) আমার ভাই বোনদের উপর হামলা করেছে।

তিনি বলেছেন, শেখ হাসিনা সরকারকে স্পষ্ট করে বলে দিতে চাই, ইউটিউব সোশ্যাল মিডিয়াসহ সকল জায়গায় কিন্তু প্রমাণ রয়েছে কারা গণঅধিকার পরিষদ, যুব অধিকার পরিষদ, ছাত্র অধিকার পরিষদের উপর হামলা করেছে। শরীয়তপুরে এমপি ইকবাল হোসেন অপু নেতৃত্বে হামলা হয়েছে, জামালপুরে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফারুক চৌধুরীর নির্দেশে হামলা হয়েছে। এদের বিরুদ্ধে যদি আপনার পদক্ষেপ না নেন, তাহলে পরবর্তী কর্মসূচি ও একশন দেখতে পাবেন।

বৃহস্পতিবার (১৬ ডিসেম্বর) গণ অধিকার পরিষদ আয়োজিত এক বিক্ষোভ সমাবেশ থেকে তিনি এসব কথা বলেন। বিজয় দিবসে মুক্তিযুদ্ধের শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন অনুষ্ঠানে কুমিল্লা, শরীয়তপুর, লক্ষ্মীপুর, জামালপুর, রাঙামাটি, পাবনা, কুড়িগ্রামের নাগেশ্বরীসহ দেশের বিভিন্ন জায়গায় সন্ত্রাসী হামলার প্রতিবাদে এই বিক্ষোভ সমাবেশ আয়োজন করা হয়।

তিনি আরও বলেন, যারা আমার ভাই বোনদের রক্ত ঝরিয়েছে তাদের গ্রেপ্তারের দাবিতে আগামীকাল সন্ধ্যা সাড়ে পাঁচটায় শহীদ মিনারে মোমবাতি প্রজ্জ্বলন করা হবে।

রাষ্ট্রীয় টাকা খরচ করে মশকরা করছেন এমন মন্তব্য করে ডাকসুর সাবেক এই ভিপি বলেন, স্বাধীনতার তিন জীবন্ত কিংবদন্তিকে রাষ্ট্রীয় প্রোগ্রামের দাওয়াত দেন না। আ স ম আবদুর রব স্বাধীন বাংলাদেশের প্রথম পতাকা উত্তোলন করেছিল। সে কি ওই অনুষ্ঠানে আছে, নাই। বঙ্গবীর কাদের সিদ্দিকী বাঘা বীর উপাধি পেয়েছিলেন, সেই ওই প্রোগ্রামে নাই। ঝলক মলক লাইট জ্বালিয়ে মুক্তিযুদ্ধের চেতনার কথা বলবেন, মানুষ সেই চেতনা খাবে। মানুষ কি আপনাদের মত ভোদাই নাকি।

ছাত্রলীগের লাগাম টেনে ধরার কথা জানিয়ে তিনি বলেন, আপনাদের ভালো চাইলে ছাত্রলীগ গুন্ডা লীগের লাগাম টেনে ধরুন। যদি ধৈর্য্যের বাঁধ ভেঙে যায় তবে কপালে যা লেখা আছে তাই হবে। ছাড় কিন্তু দেব না।

এসময় বিক্ষোভ সমাবেশে গণ অধিকার পরিষদের শতাধিক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com