সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়ার অবস্থা অপরিবর্তিত: ডা: জাহিদ

0

বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া গতকাল যে অবস্থায় ছিলেন এখনো সেই অবস্থায় আছেন বলে মন্তব্য করেছেন বিএনপির ভাইস চেয়ারম্যান বেগম জিয়ার চিকিৎসক ডাক্তার এজেড এম জাহিদ।

মঙ্গলবার রাত ১০টায় এক সংবাদ সম্মেলনে তিনি মন্তব্য করেন।

সংবাদ সম্মেলনে ডা: এজেডএম জাহিদ বলেন, বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া গত ২৭ তারিখ সন্ধ্যার পরেরাজধানীর এভার কেয়ার হাসপাতালে উনার করোনার চেকআপ করতে আসেন। ওই সময় তার আরো কিছু পরীক্ষানিরীক্ষার জন্য তিনি সেখান ভর্তি হন। ভর্তি থাকা অবস্থায় আপনারা শুনেছেন গতকাল (৩মে) সকালে বেগম জিয়ার শ্বাসকষ্ট অনুভব হয়এবং তাকে সিসিইউতে স্থানান্তর করা হয়। সিসিইউতে সামনে থেকে কথা বলা যায় না দূর থেকে দেখতে হয়। আমি দেখেছি, তিনি গতকাল যে অবস্থায় ছিলেন এখনো ওই অবস্থায় আছেন।

ডা: জাহিদ বলেন, ডা: শাহাবুদ্দিন সাহেবের নেতৃত্বে সেখানে একটি বিশেষজ্ঞ চিকিৎসক টিম ম্যাডামের (খালেদা জিয়া) সার্বক্ষণিক চিকিৎসা সেবা নিশ্চিত করার জন্য কাজ করছেন। তারা আজকে যে সকল পরীক্ষা গতকালকে করানো হয়েছিল এবং আজকে করা হয়েছে সেগুলোকে রিভিউ করেছে। ওই অনুযায়ী কিছু ট্রিটমেন্ট এডজাস্টমেন্ট করে তার চিকিৎসা চলছে। আমি আগেও বলেছি, আবারো বলছি আপনাদের মাধ্যমে আমরা দেশবাসীর কাছে তার রোগ মুক্তির জন্য, সুস্থতার জন্য দোয়া চাই।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com