ভয়াবহ করোনা পরিস্থিতি ও রমজানের মধ্যেও সরকারের নিষ্ঠুর আচরণ থেমে নেই: বিএনপি

0

ভয়াবহ করোনা পরিস্থিতি রমজানের মধ্যেও সরকারের নিষ্ঠুর আচরণ থেমে নেই বলে মন্তব্য করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

আজ রোববার গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে মন্তব্য করেন তিনি।

মির্জা ফখরুল বলেন, বর্তমান অবৈধ সরকার নিজেদের অনৈতিক শাসনকে নিষ্কণ্টক দীর্ঘায়িত করার লক্ষ্যে বিরোধী দল এবং ভিন্ন মত, স্বাধীন চিন্তাকে দমন করতে রাজনৈতিক নেতৃবৃন্দকে গ্রেপ্তার করে ত্রাসের রাজত্ব কায়েম করেছে। আর এরই ধারাবাহিকতায় ২০ দলীয় জোট নেতা, খেলাফত মজলিসের মহাসচিব দেশের বিশিষ্ট আলেম অধ্যাপক . আহমদ আবদুল কাদেরকে গ্রেপ্তার করা হয়েছে। এছাড়া সারাদেশে বিরোধী দল বিশেষ করে বিএনপি এবং অঙ্গ সহযোগী সংগঠনসহ অন্যান্যরাজনৈতিক দলের অসংখ্য নেতাকর্মীকে গত এক  মাসে অন্যায় ভাবে গ্রেপ্তার মিথ্যা মামলায় হয়রানি করা হয়েছে।

তিনি বলেন, দেশ পরিচালনা করোনা ভাইরাস মোকাবিলায় সরকারের নিদারুন ব্যর্থতায় জনজীবনে যে নাভিশ্বাস উঠেছে তাথেকে জনদৃষ্টি ভিন্ন খাতে প্রবাহিত করতে এবং আন্দোলনসংগ্রাম দমন করতে সরকার এহেন অরাজক পরিস্থিতি তৈরী করছে।ভয়াবহ করোনা পরিস্থিতি রমজানের মধ্যেও সরকারের নিষ্ঠুর আচরণ থেমে নাই। তারা ফ্যাসিবাদী কায়দায় জন অধিকার কেড়ে নিচ্ছে এবং কল্পকাহিনী রচনা করে বিরোধী দলের বিরুদ্ধে অপপ্রচার চালাচ্ছে। আজ তারা প্রমাণ করেছে যে, ন্যায় সত্যপ্রতিষ্ঠার জন্য বাংলাদেশে আর সঠিক তদন্ত কিংবা অনুসন্ধানের প্রয়োজন নেই, বরং বর্তমান সরকার আওয়ামী লীগের সাথেসংশ্লিষ্ট থাকলেই সকল প্রকার দুর্নীতিদুরাচার থেকে দায়মুক্তি পাওয়া যাবে।

অবিলম্বে আহমদ আবদুল কাদেরসহ বিএনপি এবং অঙ্গ সহযোগী সংগঠনের গ্রেপ্তারকৃত নেতাকর্মীদের মুক্তি গ্রেপ্তার অভিযান বন্ধের জোর দাবি জানান মির্জা ফখরুল।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com