দ্বিতীয় টেস্টেও সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়ার করোনা পজিটিভ

0

করোনাভাইরাসে আক্রান্ত বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার দ্বিতীয় টেস্টের রিপোর্টও পজিটিভ এসেছে। তবে তার শারীরিক অবস্থা ভালো আছে। ফুসফুসেও কোনো জটিলতা নেই।

বিএনপি চেয়ারপারসনের ব্যক্তিগত চিকিৎসক দলের প্রধান অধ্যাপক ডা. এফ এম সিদ্দিকী তথ্য জানিয়েছেন। শনিবার দিবাগত রাত ১টার দিকে তিনি খালেদা জিয়ার শারীরিক অবস্থা সম্পর্কে গণমাধ্যম কর্মীদের ব্রিফ করেন।

ডা. এফ এম সিদ্দিকী বলেন, ‘আজ উনার (খালেদা জিয়া) শারীরিক পরীক্ষার সবগুলো রিপোর্ট ভালো এসেছে। করোনার দ্বিতীয় সপ্তাহে যেসব জটিলতা দেখা দেয়, সেগুলো তিনি কাটিয়ে উঠেছেন। ম্যাডামের অবস্থা ভালো আছে, তার ফুসফুসেও কোনো জটিলতা নেই। আশা করছি দিন পর তৃতীয় দফা নমুনা টেস্টে উনার রিপোর্ট নেগেটিভ আসবে। উনি করোনামুক্ত হবেন।

চিকিৎসক টিমের আরেক সদস্য ডা. জাহিদ বলেন, ‘খালেদা জিয়া ছাড়াও বাসার তিনজনের করোনার দ্বিতীয় টেস্টেও রিপোর্ট পজিটিভ এসেছে। তবে অন্য পাঁচজনের রিপোর্ট নেগেটিভ এসেছে। তারা এখন করোনামুক্ত।

এর আগে রাত ১০টা মিনিটে ডা. এফ এম সিদ্দিকী অধ্যাপক ডা. জেড এম জাহিদ হোসেন বিএনপি চেয়ারপারসনের স্বাস্থ্য পরীক্ষা করতে রাজধানীর গুলশানে তার বাসভবনফিরোজায়যান।

দুই চিকিৎসক তার স্বাস্থ্য পরীক্ষা এবং আজকের করা পরীক্ষা গুলোর রিপোর্ট পর্যালোচনা করেন। তারা দুই ঘণ্টারও বেশি সময় খালেদা জিয়ার বাসভবনে অবস্থান করেন।

গত ১১ এপ্রিল বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার করোনা শনাক্ত হয়। তার সঙ্গে গুলশানের বাসভবনফিরোজায়বসবাস করা আরও জন করোনা আক্রান্ত হন। তাদের মধ্যে পাঁচজন করোনামুক্ত হয়েছেন। বাকি তিনজনের চিকিৎসাও খালেদা জিয়ার সঙ্গেই করানো হচ্ছে।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com