সিটি স্ক্যান করাতে এভারকেয়ার হসপিটালে খালেদা জিয়া

0

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে রাজধানীর বসুন্ধরা আবাসিক এলাকার এভারকেয়ার হসপিটালে (সাবেক অ্যাপোলো হসপিটাল) নেয়া হয়েছে। সেখানে করোনা ভাইরাসে (কোভিড১৯) আক্রান্ত সাবেক প্রধানমন্ত্রীর সিটি স্ক্যান করানো হবে।

বৃহস্পতিবার (১৫ এপ্রিল) রাত ৯টা ২৫ মিনিটে গুলশানের ভাড়া বাসাফিরোজাথেকে খালেদাকে বহনকারী গাড়ি বেরিয়ে ৯টা৪০ মিনিটে ওই হাসপাতালে পৌঁছায়। সময় হাসপাতাল কর্তৃপক্ষ গেট বন্ধ করে দেয়।

তখন জানতে চাইলে নিরাপত্তাকর্মী জাহিদ আকবর বলেন, ‘অর্ডার আছে, ঢুকতে হলে কর্তৃপক্ষের অনুমতি নিতে হবে।হাসপাতাল কর্তৃপক্ষ ছাড়া আর কেউ ঢুকতে পারবে না।

কারাবন্দিদশা থেকে মুক্তির পর গত বছরের ২৫ মার্চফিরোজায় উঠেছিলেন বিএনপি প্রধান। তারপর আর বাসা থেকে বের হওয়া হয়নি তার। সে হিসাবে এক বছরেরও বেশি সময় অর্থাৎ ৩৮৬ দিনের মাথায়ফিরোজাথেকে বের হলেন খালেদা জিয়া।

তার চিকিৎসকরা বলেছেন, ‘বিএনপি চেয়ারপারসনের সব পরীক্ষা করা হয়েছে। শুধু সিটি স্ক্যানটা করানো হচ্ছিল না। সিটিস্ক্যানটা করিয়ে যদি মনে হয় যে, বাসায় রেখে চিকিৎসা করাটা তার জন্য ভালো হবে, তাহলে তাকে বাসায় রাখা হবে। আর যদিমনে হয় দুতিনদিন বা কয়েক দিনের জন্য হাসপাতালে অবজারভেশনে রাখা দরকার, তবে সেটাও করা হবে।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com