তারেক রহমানকে ষড়যন্ত্রমূলক মিথ্যা মামলায় সাজা দেয়ার প্রতিবাদে ফরিদপুরে কৃষকদলের বিক্ষোভ

0

বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে কারাবন্দি করে রাখা ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের একের পর এক মামলায় সাজা দেয়ার প্রতিবাদে ফরিদপুরে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে কৃষকদল। এ সময় তারা এসব মামলাকে মিথ্যা রাজনৈতিক ষড়যন্ত্রমূলক উল্লেখ করে প্রত্যাহারেরও দাবি জানান।

মঙ্গলবার সকাল সাড়ে ১০টার দিকে শহরের কোট চত্বর থেকে কৃষকদলের উদ্যোগে একটি বিক্ষোভ মিছিল বের করা হয়। মিছিলটি আদালতপাড়া প্রদক্ষিণ শেষে স্বাধীনতা চত্বরে এসে বিক্ষোভ সমাবেশ করে।

জেলা কৃষকদলের সহ-সভাপতি এমএ মারুফ মিয়ার সভাপতিত্বে সমাবেশে বক্তব্য দেন জেলা বিএনপির মৎসজীবী বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট মামুনুর রশীদ মামুন, মহানগর যুবদলের সভাপতি বেনজির আহমেদ তাবরীজ, জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক তানজিমুল হাসান কায়েস, জেলা কৃষকদলের সহ-সম্পাদক সাহিদুর রহমান সাহিদ।

এ সময় অন্যদের মধ্যে জেলা আইনজীবী ফোরামের প্রচার সম্পাদক সদস্য অ্যাডভোকেট মো: হাসান আলী, অ্যাডভোকেট রেজাউল করিম, সদস্য অ্যাডভোকেট সায়মা বেগম, জেলা কৃষকদলের সহ-সম্পাদক শাহিন হক, দফতর সম্পাদক জাহিদুজ্জামান জাহিদ, অর্থ বিষয়ক সম্পাদক রাহাতুল ইসলাম রিংকু, তথ্য বিষয়ক সম্পাদক টিটন মিয়া, সহ-শিক্ষা বিষয়ক সম্পাদক আরজু আহমেদ, এহসানুল হক মজনু, আনোয়ারুল হক প্রমুখ উপস্থিত ছিলেন।

বক্তাগণ বলেন, ক্ষমতাসীন আওয়ামী লীগ সরকার গত এক যুগ ধরে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের বিরুদ্ধে একের পর এক মিথ্যা ও রাজনৈতিক ষড়যন্ত্রমূলক মামলা রুজু করে অন্যায়ভাবে তাদেরকে সাজা দিচ্ছে। এতে দেশের বিচার ব্যবস্থাকেই প্রশ্নবিদ্ধ করে তুলেছে সরকার। তারা এর তীব্র প্রতিবাদ জানান এবং অবিলম্বে এসব মামলা প্রত্যাহারের জোর দাবি জানান।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com