টুইটারে ক্রিকেটার পরিচয় বদলে ফেললেন কোহলি

0

ক্রিকেটার নয়। ভারত অধিনায়কও নন। টুইটারে নিজের পরিচয় বদলে ফেললেন বিরাট কোহলি। ছোট্ট একটি বাক্যে যেভাবে নিজেকে প্রকাশ করলেন সময়ের অন্যতম সেরা ব্যাটার, তাতে আপ্লুত তার ভক্তরা।

প্রথম সন্তানের জন্ম হওয়ার পর বদলে যাওয়া জীবনের ইঙ্গিত দিয়েই কোহলি নিজের টুইটার বায়োয় লিখলেন, ‘A proud husband and father’। যার অর্থ, ‘একজন গর্বিত স্বামী ও পিতা’।

কোহলির স্ত্রী বলিউড অভিনেত্রী আনুশকা শর্মা গত ১১ জানুয়ারি মু্ম্বাইয়ে জন্ম দিয়েছেন কন্যা সন্তানের। তার পর থেকেই কোহলির জীবনে বড়সড় পরিবর্তন। অত্যন্ত দায়িত্ববান স্বামী ও বাবার মতোই আচরণ করতে দেখা গেছে কোহলিকে।

সামাজিক যোগাযোগ মাধ্যমে নিজে বাবা হওয়ার খবর জানিয়েছেন বটে, তবে এখনো সন্তানের ছবি প্রকাশ্যে আনেননি কোহলি। পাপারাৎজিদের অনুরোধ করেছেন, যথেষ্ট পরিণত না হওয়া পর্যন্ত মেয়ের ছবি না তোলার। এবার সামাজিক যোগাযোগ মাধ্যমে পরিচয় বদলে নিজেকে অন্য ভাবে জাহির করলেন কোহলি।

প্রথম সন্তানের জন্মের সময় স্ত্রীর পাশে থাকার জন্য অস্ট্রেলিয়া সফরের মাঝপথেই দেশে ফিরেছেন কোহলি। অ্যাডিলেড টেস্টের পর কোহলির ফিরে আসা নিয়ে বিতর্কও হয়। যদিও তাতে নিজের সিদ্ধান্ত বদলাননি তিনি। দেশ থেকেই সামাজিক যোগাযোগ মাধ্যমে ক্রমাগত সতীর্থদের উৎসাহিত করেছেন।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com