অপহরণের এক মাসেও উদ্ধার হয়নি কলেজছাত্রী কিংবা অপহরণকারীদের গ্রেফতার করতে পারেনি

0

ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গীতে অপহরণের এক মাসেও উদ্ধার হয়নি কলেজছাত্রী খাদিজা আক্তার (১৭)। গত ১২ ডিসেম্বর অপহরণের পর থানায় মামলা হলেও পুলিশ কলেছাত্রী উদ্ধার কিংবা অপহরণকারীদের কাউকে গ্রেফতার করতে পারেনি।

মামলার সূত্রে জানা গেছে, বালিয়াডাঙ্গী উপজেলার মেছনী গ্রামের মীর্জা আব্দুল খালেকের মেয়ে ও লাহিড়ী ডিগ্রী কলেজর একাদশ শ্রেণীর ছাত্রী খাদিজা আক্তার গত ১২ডিসেম্বর শনিবার বিকেল ৩ টার দিকে প্রাইভেট পড়ার জন্য বাড়ি থেকে বের হয়। পথে জনৈক রফিকুলের দোকানের সামনে পৌঁছালে পূর্ব থেকে ওৎ পেতে থাকা একই গ্রামের মৃত সিরাজের ছেলে সাব্বির হোসেন ওরফে ইকবাল ও তার সহযোগিরা অস্ত্রের মুখে জিম্মি করে একটি মাইক্রোবাস যোগে অপহরণ করে। তাকে হরিপুর উপজেলার মুন্নাটলী গ্রামের মরহুম পিয়ার মোহাম্মদের ছেলে আজগর আলীর বাড়িতে নিয়ে যায় বলে জানার পর সেখানে গেলে তারা অস্বীকার করে। এ ঘটনায় ১৯ ডিসেম্বর অপহৃতা কলেজ ছাত্রীর বাবা আব্দুল খালেক অপহরণকারী সাব্বির হোসেন ওরফে ইকবালসহ ৮জনকে আসামি মামলা দায়ের করেন।

বালিয়াডাঙ্গী থানার ওসি হাবিবুর রহমান প্রধান বলেন, মামলাটি বর্তমানে ডিবির কাছে হস্তান্তর করা হয়েছে। তারা কলেজছাত্রী উদ্ধার ও আসামিদের গ্রেফতারের চেষ্টা করছে।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com