নূর হোসাইন কাসেমীর মৃত্যুতে ২০ দলীয় জোটের শোক

0

২০ দলীয় জোটের শরিক জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশের মহাসচিব এবং হেফাজতে ইসলামের মহাসচিব আল্লামা নূর হোসাইন কাসেমীর মৃত্যুতে গভীর শোক ও সমেবদনা প্রকাশ করেছে বিএনপি নেতৃত্বাধীন ২০ দলীয় জোট।

বিএনপির সহ-দফতর সম্পাদক মুহাম্মদ মুনির হোসেন স্বাক্ষরিত বিবৃতিতে জোটের পক্ষে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর এ শোক জানান।

বিবৃতিতে বিএনপি মহাসচিব বলেন, মরহুম আল্লামা নূর হোসাইন কাসেমীর মতো একজন খ্যাতিমান আলেমের মৃত্যু বর্তমান সঙ্কটকালে অপূরণীয় ক্ষতি। তিনি অত্যন্ত উদার, সজ্জন ও বিনয়ী স্বভাবের মানুষ ছিলেন। তিনি ছিলেন একজন দক্ষ সংগঠক। অত্যন্ত নিষ্ঠার সঙ্গে নিজ সংগঠনের দায়িত্ব পালন করেছেন। ইসলামী চিন্তাবিদ হিসেবে এ দেশের মানুষকে তিনি গভীরভাবে প্রভাবিত করেছেন।

মির্জা ফখরুল বলেন, ইসলাম ধর্মের একজন পণ্ডিত হিসেবেই তিনি ছিলেন বাংলাদেশে সর্বজন শ্রদ্ধেয়। বর্তমান স্বৈরাচারবিরোধী গণতান্ত্রিক আন্দোলনে এ সাহসী নেতা শত নির্যাতন সহ্য করেছেন এবং তার সংগ্রামী ভূমিকা গণতন্ত্রকামী মানুষকে অনুপ্রাণিত করেছে।

তিনি বলেন, মহান আল্লাহর কাছে মোনাজাত করি, আল্লাহ পাক যেন তাকে বেহেশত নসিব করেন। নূর হোসাইন কাসেমীর বিদেহী আত্মার মাগফিরাত কামনা করছি এবং শোকাহত পরিবার, গুণগ্রাহী ও শুভানুধ্যায়ীদের প্রতি গভীর সমবেদনা জানাচ্ছি।

গতকাল রোববার দুপুরে রাজধানীর ইউনাইটেড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আল্লামা নূর হোসাইন কাসেমী মারা যান।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com