লিভারপুলের বড় জয়

0

গতরাতে নিজেদের ম্যাচে জিতেছে লিভারপুল ও টটেনহ্যাম। ঘরের মাঠে ওলভারহ্যাম্পটনের বিপক্ষে জয় পেয়েছে ৪-০ গোলের ব্যবধানে। অন্যদিকে আর্সেনালকে ২-০ গোলে হারিয়েছে টটেনহ্যাম। এই ফলের পর দুই দলেরই পয়েন্ট সমান। কিন্তু গোল ব্যবধান লিভারপুলের ৯ এবং টটেনহ্যামের ১৪; ফলে শীর্ষে রয়েছে তারাই।

অ্যানফিল্ডে প্রায় নয় মাস পর ঘরের মাঠের দর্শকদের সামনে খেলেছেন মোহামেদ সালাহ, সাদিও মানেরা। নিজেদের সমর্থকদের হতাশ করেননি দলের তারকা ফুটবলাররা। ম্যাচের প্রথম গোলটিই করেন সালাহ। ২৪ মিনিটের সময় প্রতিপক্ষ ডিফেন্ডারের ভুলে গোলের খুব কাছে বল পান সালাহ। যা থেকে গোল আদায় করতে কোনও ভুল হয়নি তার।

ম্যাচের বাকি তিন গোলই হয় দ্বিতীয়ার্ধে। দুই হাজার দর্শকের সামনে ৫৮তম মিনিটে দ্বিতীয় গোলটি করেন জর্জিনিও উইজনাল্ডুম। তার মিনিট নয়েক পর ব্যবধান আরও বাড়ান জোয়েল ম্যাটিপ। শেষের গোলটি উপহার পায় লিভারপুল। আত্মঘাতী গোল করে বসেন ওলভসের ফরাসি ডিফেন্ডার নেলসন সেমেদু।

এগারতম রাউন্ডের ম্যাচ শেষে সমান ৭ জয়, ৩ ড্র ও ১ পরাজয় রয়েছে লিভারপুল ও টটেনহ্যামের। তবে ২৩ গোল দেয়ার বিপরীতে মাত্রৃ ৯টি হজম করেছে টটেনহ্যাম। অন্যদিকে ২৬টি গোল করলেও লিভারপুল হজম করেছে ১৭টি। তাই গোল ব্যবধানে পিছিয়ে থাকায় দুই নম্বরে অবস্থান লিভারপুলের, শীর্ষস্থান ধরে রেখেছে টটেনহ্যাম।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com