বিএনপিকে আক্রমণ করার ইস্যু খুঁজছে সরকার : সেলিমা

0

বিএনপির স্থায়ী কমিটির সদস্য সেলিমা রহমান বলেছেন, চুনোপুঁটি ধরতে গিয়ে সরকার এখন জনতার আদালতে পৌঁছে গেছে। কারণ সাধারণ মানুষ জানে-সরকারের উচ্চপর্যায়ের লোকদের ধরা হচ্ছে না। তারা এসব চুনোপুঁটিদের ধরে বিএনপিকে আক্রমণ করার আরেকটি নতুন ইস্যু খুঁজছে।

জাতীয় প্রেস ক্লাবে শনিবার দুপুরে এক প্রতিবাদ সভায় তিনি এসব কথা বলেন। বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তির দাবিতে সভার আয়োজন করে নাগ?রিক অধিকার আন্দোল?ন ফোরা?ম।

সেলিমা রহমান সাম্প্রতিক অভিযান প্রসঙ্গে আরও বলেন, ওবায়দুল কাদের বলেছেন, ‘বিএনপিকে ধরা হচ্ছে না বলে তারা আইওয়াশ বলছে।’ কিন্তু আমরা আইওয়াশ বলছি এ কারণে যে, আজকে সাগর-রুনির হত্যার বিচার হয়নি, তনু হত্যার বিচার হয়নি, বিশ্বজিৎ হত্যাকারীদের রাষ্ট্রপতি সাধারণ ক্ষমা করেছেন।

আজকে আবরার হত্যার কী হবে জানি না। একের পর এক হত্যা চলছে, কিন্তু কোনো বিচার হচ্ছে না। বিচার বলতে কিছু নেই। অর্থাৎ বিচারব্যবস্থা সম্পূর্ণ ধ্বংস।

তিনি আরও বলেন, আমরা একটা ফ্যাসিস্ট অবৈধ সরকারের অধীনে আছি। যারা বিনা ভোটে রাতের অন্ধকারে ভোট ডাকাতি করে ক্ষমতায় এসেছে। তারা তাদের অবৈধ ক্ষমতা টিকিয়ে রাখার জন্য বাংলাদেশে এমন কোনো অপকর্ম নেই যা করেনি, করছে না।

নাগরিক অধিকার আন্দোলন ফোরামের উপদেষ্টা সাঈদ আহমেদ আসলামের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এম জাহাঙ্গীর আলমের সঞ্চালনায় আরও বক্তব্য দেন বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা সৈয়দ মেহেদী আহমেদ রুমী, নির্বাহী কমিটির সদস্য নাজিমউদ্দিন আলম, আবু নাসের মোহাম্মদ রহমতুল্লাহ, ওলামা দলের আহ্বায়ক প্রিন্সিপাল শাহ মোহাম্মদ নেসারুল হক প্রমুখ।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com